chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

টাইগারপাসে সড়ক দুর্ঘটনায় এক সাইক্লিস্টের মৃত্যু

ছিলেন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র

নিজস্ব প্রতিবেদক: নগরীর টাইগারপাস মোড়ে সড়ক দূর্ঘটনায় শচীন দত্ত (২৩) নামে এক সাইক্লিস্টের মৃত্যু হয়েছে। বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এই ছাত্রকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করেন পথচারীরা। পরে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রোববার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নগরীর সিডিএ এভিনিউ সড়কের টাইগারপাস মোড়ে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকেন শচীন দত্ত। পরে দুইজন পথচারী আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, টাইগারপাস মোড়ের কাছে রক্তাক্ত অবস্থায় সড়কে পড়ে ছিলেন শচীন। এসময় তার বাইসাইকেলটিও একপাশে ছিল।

বিষয়টি নিশ্চিত করে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশিক বলেন, গতকাল রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে তাকে দুইজন পথচারী উদ্ধার করে নিয়ে আসেন। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছেন। আঘাতের ধরন দেখে ধারণা করা হচ্ছে, সাইকেল চালানো অবস্থায় কোনো ভারী যানবাহনের ধাক্কার আহত হয়েছেন।

শচীন দত্ত পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সিএসই বিভাগের ১৫ তম ব্যাচের শিক্ষার্থী। তার বাড়ি চট্টগ্রামের বোয়াখালী উপজেলায় । শচীন একজন নিয়মিত সাইক্লিস্ট ছিলেন। কদিন আগেও তিনি খাগড়াছড়ি-সিন্দুকছড়ি প্রায় ১৭৫ কিলোমিটার সাইকেল চালিয়ে আসেন।

এমএআর/জেএইচ/চখ

 

 

এই বিভাগের আরও খবর
Loading...