chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে নারীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় তালাকপ্রাপ্ত ২৫ বছর বয়সী এক নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে ইকবাল হোসেন মানিক (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ রবিবার (৫ সেপ্টেম্বর) উপজেলার বারৈয়ারঢালা ইউনিয়নের বহরপুর সাগর উপকূলীয় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে থানায় এসে গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই নারী। গ্রেফতার মানিক বারৈয়ারঢালা ইউনিয়নের বহরপুর গ্রামের মৃত অলি মিয়ার ছেলে বলে জানিয়েছে পুলিশ।

থানায় দায়েরকৃত অভিযোগে জানা যায়, অত্যন্ত চাটুকারিতার মাধ্যমে ২৫ বছর বয়সী তালাকপ্রাপ্ত এক তরুণীর সাথে সম্পর্ক তৈরি করে সীতাকুণ্ড বারৈয়ারঢালা ইউনিয়নের বহরপুর গ্রামের বাসিন্দা ইকবাল হোসেন মানিক।

সম্পর্কের সূত্র ধরে গত ৮ আগস্ট তালাকপ্রাপ্ত ওই নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে সীতাকুণ্ডের বাঁশবাড়িয়ার এম এম জুট মিল এলাকার একটি বাসায় নিয়ে একাধিকবার ধর্ষণ করে ইকবাল। এমনকি কৌশলে ওই নারীর কাছ থেকে তার আগের স্বামীর দেয়া তালাকের ৩ লাখ টাকাও আত্মসাত করে ইকবাল।

ঘটনাটি স্থানীয় গ্রাম সর্দারদের জানিয়েও কোন সুরহা হয়নি। বরং উল্টো এ ঘটনায় মামলা না করার জন্য এবং এলাকা ছেড়ে যাওয়ার কথা বলে প্রতিনিয়ত হুমকি পেতে থাকেন। পরে সীতাকুণ্ড থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, ভুক্তভোগী এক নারীর কাছ থেকে ধর্ষণের অভিযোগ পেয়ে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...