chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চিকিৎসকদের সেবার মানসিকতা নিয়ে কাজ করার আহ্বান মেয়রের

নিজস্ব প্রতিবেদক: চিকিৎসকদের সেবার মানসিকতা নিয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র মো. রেজাউল করিম চৌধুরী।

তিনি বলেন, চিকিৎসকদের পেশা হচ্ছে মানব সেবা প্রদানে সর্বোচ্চ পেশা। একজন সাধারণ মানুষ অনেক প্রত্যাশা নিয়ে চিকিৎসদের শরণাপন্ন হন। এই প্রত্যাশা থেকে মানুষ বিমুখ হলে চিকিৎসকদের প্রতি আস্থা হারাবে।

রোববার (৫ সেপ্টম্বর) নগরের আগ্রাবাদ মা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজের ১০ম ব্যাচের ইন্টার্নী চিকিৎসকদের সমাপনী ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে মেয়র এসব একথা বলেন।

করোনা সংকটকালীন সময়ে হাসপাতালটির কার্যক্রম তুলে ধরে মেয়র বলেন, বাড়তি রোগীর চাপ সামলে হাসপাতালটি চিকিৎসা সেবা সমুন্নত রেখেছে। যা সত্যিকার অর্থে প্রশংসার দাবি রাখে। যারা আজকের ইন্টার্নি থেকে চিকিৎসক হিসেবে দায়িত্ব পেলেন তারা চিকিৎসক নন একজন ভালো মানুষ ও মানবিক ডাক্তার হওয়ার ব্রত নিয়ে কাজ করবেন।

হাসপাতালটির চিকিৎসক ডা. মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হাসপাতালের কার্যনির্বাহী কমিটির ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট ও মেডিকেল কলেজ গভর্নিং বডির ভাইস চেয়ারম্যান সৈয়দ মো. মোরশেদ হোসেন, মেডিকেল কলেজের প্রিন্সিপাল প্রফেসর এ. এস. এম মোস্তাক আহমেদ, কার্যনির্বাহী কমিটির যুগ্মসাধারণ সম্পাদক ডা. মো. আরিফুল আমীনসহ প্রমুখ।

আরকে/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...