chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মুনমুন সেনের বালিগঞ্জের বাড়িতে হামলা, আটক ৪

বিনোদন ডেস্ক: ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী ও তৃণমূলের প্রাক্তন সাংসদ মুনমুন সেনের বাড়িতে দুর্বৃত্তরা হামলা চালিয়ে তার কর্মচারীদের মারধর করার অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে বালিগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেন অভিনেত্রী মুনমুন সেন। তাঁর অভিযোগের ভিত্তিতে রবিবার চারজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানায় বালিগঞ্জ থানা পুলিশ।

ভারতীয় একটি সংবাদমাধ‌্যম জানিয়েছে, শনিবার রাত ১১টার দিকে আচমকা মুনমুন সেনের অ্যাপার্টমেন্টে ঢুকে পড়ে ১০-১৫ জন দুর্বৃত্ত। প্রাক্তন সাংসদের কর্মচারীরা তাদের বাধা দেওয়ার চেষ্টা করেন।

এজন্য তাদের অকথ্য ভাষায় গালিগালিজ করা হয়। তাদের মারধর করা হয়। ঘটনায় কার্তিক, বুদ্ধ ও শংকর নামে তিনজন আহত হয়েছেন। মুনমুন সেনের কর্মচারীদের পোশাকও ছিঁড়ে ফেলেছে দুর্বৃত্তরা।

তবে ঘটনার সময় মুনমুন সেনের দুই কন্যা জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন ও রিয়া সেন বাড়িতে ছিলেন কিনা তা জানা যায়নি।

এদিকে হামলার ঘটনার খবর পেয়ে ছুটে আসেন অভিনেত্রী মুনমুন সেন। পরিস্থিতি দেখে তিনি বালিগঞ্জ থানায় ফোন করে খবর দেন। পরে তিনি লিখিত অভিযোগ করলে রবিবার চারজনকে গ্রেফতার করে পুলিশ। বালিগঞ্জের পদ্মপুকুর লেন ও চক্রবেড়িয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, বান্টি নস্কর (২১), বিশাল নস্কর (১৮), রোহন রাম (১৯) ও রোহিত রাম (২৪)। গ্রেফতারকৃতদের বিচার বিভাগীয় হেফাজতে রাখার আবেদন জানিয়েছে পুলিশ। তদন্তের স্বার্থে তাদের জামিন না দেওয়ার আবেদনও জানানো হয়েছে।

আরএস/এমআই

Loading...