chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

‘বিএসএফ এর হাতে আটক সোহেলকে দেশে ফেরানোর চেষ্টা’

ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ এর হাতে আটক বনানী থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানাকে দেশে ফিরেয়ে আনার চেষ্টা করা হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর (ডিএমপি) পুলিশের কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

রোববার দুপুরে ডিএমপি কমিশনার বলেন: তার বিরুদ্ধে যেহেতু ভারতে মামলা হয়েছে এ কারণে তাকে এখনই ফিরিয়ে আনা যাবে কিনা সেটি নিশ্চিত না। তবে ফিরিয়ে আনার রাস্তা রয়েছে, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে বিএসএফকে চিঠি দিয়ে ফিরিয়ে আনা সম্ভব।

তিনি বলেন: আমরা চেষ্টা করছি তাকে ফিরিয়ে আনার জন্য। যদি এই মাধ্যমে ফিরিয়ে আনা সম্ভব না হয় তাহলে পররাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে তাকে ফেরত আনার চেষ্টা করা হবে।

অর্থ হাতিয়ে নেওয়া ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের পৃষ্ঠপোষক বনানী থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানাকে ২ সেপ্টেম্বর ভারত-নেপাল সীমান্তে আটক করে বিএসএফ।

বিএসএফ সূত্রে দেশটির বিভিন্ন গণমাধ্যম জানিয়েছে, অবৈধভাবে ভারতে প্রবেশের অভিযোগে কোচবিহার জেলার চ্যাংরাবান্ধা সীমান্ত থেকে সোহেল রানা নামে এক বাংলাদেশিকে আটক করেছে বিএসএফ।

এ বিষয়ে জানতে চাইলে ৪ সেপ্টেম্বর গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. আসাদুজ্জামান জানান: বনানী থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা বৃহস্পতিবারের (২ সেপ্টেম্বর) পর থানায় আসেননি, ছুটিও নেননি। বৃহস্পতিবারের পর থেকে অফিসে অনুপস্থিত থাকলেও তিনি কোনকিছুই অবহিত করেননি। গণমাধ্যম সূত্রে খবর পাচ্ছি তিনি নেপাল-ভারত সীমান্তে বিএসএফ’র হাতে আটক হয়েছেন। তার ফোনও বন্ধ রয়েছে, আমরা বিষয়টি নিশ্চিত হওয়ার চেষ্টা করছি।

ই-অরেঞ্জ নামক ই-কমার্স প্রতিষ্ঠানের গ্রাহকের অর্থ আত্মসাতের বিষয়টি সামনে আসার পর জানা যায় প্রতিষ্ঠানটির অন্যতম পৃষ্ঠপোষক বনানী থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা। তার বোন ও ভগ্নিপতি ই-অরেঞ্জ পরিচালনা করতেন।

এই বিভাগের আরও খবর
Loading...