chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

এইচপি ও ‘এ’ দলের সিরিজের নতুন সূচি প্রকাশ

ক্রীড়া ডেস্ক: চট্টগ্রামে দুই ফরম্যাটে সিরিজ খেলবে বাংলাদেশ ‘এ’ দল ও বিসিবির হাইফারফরম্যান্স স্কোয়াড (এইচপি)। আগেই প্রকাশ করা হয়েছিল এই সিরিজের সূচি। তবে আগের সূচিতে শুরু হচ্ছে না সিরিজটি।

‘এ’ দল ও এইচপি স্কোয়াডের সিরিজের নতুন সূচি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকটে বোর্ড (বিসিবি)। পরিবর্তিত সূচিতে সিরিজের প্রথম ম্যাচটি শুরু হবে ১৬ সেপ্টেম্বর।

দুটি চার দিনের ম্যাচ ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে দুই দল। সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। পরিবর্তিত সূচিতে প্রথম চার দিনের ম্যাচটি শুরু হবে ১৬ সেপ্টেম্বর, দ্বিতীয়টি ২৩ সেপ্টেম্বর। ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচ যথাক্রমে ৩০ সেপ্টেম্বর ও ২ এবং ৪ অক্টোবর।

এই সিরিজকে সামনে রেখে গত ২২ আগস্ট থেকে চট্টগ্রামে ক্যাম্প করছেন এইচপি দলের ক্রিকেটাররা। এইচপি দলের স্কোয়াড ঘোষণা করা হয়েছে অনেক আগেই।

উল্লেখ্য, সিরিজটা মাঠে গড়ানোর কথা ছিল সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে।

এ দলের বিপক্ষে এইচপি স্কোয়াড:

ব্যাটসম্যান: তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, মুনিম শাহরিয়ার, শাহাদাত হোসেন, মাহমুদুল হাসান জয়, তৌহিদ হৃদয়, আনিসুল ইসলাম।

উইকেটকিপার: ইমরান উজ জামান, আকবর আলী।

স্পিনার:মিনহাজুল আবেদীন আফ্রিদি, রাকিবুল হাসান, হাসান মুরাদ, তানভীর ইসলাম, মোহাম্মদ রিশাদ হোসেন।

পেসার: শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম মুদ্ধ, তানজিম হাসান সাকিব, মোহাম্মদ শাহীন আলম, সুমন খান, নোমান চৌধুরী সাগর, রেজাউর রহমান রাজা ও রুয়েল মিয়া।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...