chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রেললাইনের পাশ থেকে শ্রমিকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের সীতাকুণ্ড ফৌজদারহাট এলাকার রেললাইনের পাশের জঙ্গল থেকে ৪৮ বছর বয়সী এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে রেলওয়ে থানা পুলিশ।

আজ শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সীতাকুণ্ডের ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোড থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রেলওয়ে পুলিশ জানায়, উদ্ধার হওয়া মরদেহের পাশ থেকে দুইটি পরিচয়পত্র পাওয়া গেছে। এতে নিহতের নাম হুমায়ুন কবির (৪৮) ও তিনি ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বাসিন্দা বলে উল্লেখ রয়েছে।

তাছাড়া পরিচয়পত্র দুটির একটিতে উল্লেখ আছে তিনি চরকা টেক্সটাইল লিমিটেড নামের একটি কোম্পানির কর্মী। অন্যটিতে কাঁচপুরের এসকয়ার ডায়িং ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর কর্মী হিসেবে পরিচিতি উল্লেখ রয়েছে।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন ফৌজদারহাট রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) জহিরুল ইসলাম। তিনি জানান, শুক্রবার সকাল ১০টার দিকে স্থানীয়দের কাছ থেকে জানতে পারি বায়েজিদ লিংক রোডে রেললাইনের পাশের জঙ্গলে উপুড় হয়ে পড়ে আছে।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়। তিনি ধারণা করছেন ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে।

তবে স্থানীয়দের দেওয়া তথ্য বলছে লোকটিকে চলন্ত ট্রেন থেকে ধাক্কা দিয়ে কেউ ফেলে দিতে পারেন। ঘটনাটি তদন্ত করা হচ্ছে বলেও তিনি জানান।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...