chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভারতীয় ১৩ জেলেকে ট্রলারসহ আটক করলো কোস্ট গার্ড

ডেস্ক নিউজ: বাংলাদেশের জলসীমায় অনুপ্রবেশ করে অবৈধভাবে মৎস্য আহরণের সময় ভারতীয় ১৩ জেলেকে আটক করেছে মোংলা কোস্ট গার্ড। এসময় মাছ শিকারে ব্যবহৃত একটি ট্রলারও জব্দ করা হয়।

গতকাল বৃহস্পতিবার রাতে মোংলা বন্দরের অদূরে ফেয়ারওয়ে বয়া সংলগ্ন বঙ্গোপসাগর এলাকা থেকে এফ,বি মা-বাবার আশীর্বাদ-১২ নামে ট্রলার ও এর ১৩ জেলে আটক হন।

আজ শুক্রবার (৩ সেপ্টেম্বর) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।

তিনি বলেন, বৃহস্পতিবার আনুমানিক রাত সাড়ে ১০টায় বাংলাদেশ কোস্ট গার্ডের জাহাজ স্বাধীন বাংলা সমুদ্রে টহল দিচ্ছিল। এসময় বাংলাদেশের জলসীমায় একটি বিদেশী মাছ ধরার ট্রলারকে অবৈধভাবে মৎস্য আহরণ করতে দেখা যায়।

ট্রলারটি কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কোস্ট গার্ডের টহলরত জাহাজ স্বাধীন বাংলা তাদের ধাওয়া করে। পরে মোংলা ফেয়ারওয়ে বয় থেকে ১৭ নটিক্যাল মাইল উত্তর পশ্চিমে বাংলাদেশের জলসীমানা থেকে ট্রলারটি ও ট্রলারে থাকা ১৩ জেলেকে আটক করে কোস্ট গার্ড।

কোস্ট গার্ড পশ্চিম জোন’র (মোংলা সদর দপ্তর) অপারেশন কর্মকর্তা লেফটেন্যান্ট এম মামুনুর রহমান, ট্রলারসহ ওই ১৩ ভারতীয় জেলেকে আজ শুক্রবার দুপুরে মোংলায় আনা হয়েছে। তাদেরকে পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...