chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভেনেজুয়েলাকে ৩-১ উড়িয়ে দিল আর্জেন্টিনা

ডেস্ক নিউজ: মহাতারকা লিওনেল মেসি গোল না পেলেও, বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে ভেনেজুয়েলাকে ৩-১ গোলে উড়িয়ে দিয়ে দারুন সূচনা করলেন লিওনেল মেসির আর্জেন্টিনা।

লিওনেল স্কালোনির শিষ্যরা বিশ্বকাপের টিকিট পাওয়ার দৌড়েও বেশ খানিকটা এগিয়ে গেলো। ভেনেজুয়েলার ইউসিভি অলিম্পিক মাঠে ক্লিন শিট নিয়েই মাঠ ছাড়তে পারতো আর্জেন্টিনা।

কিন্তু ম্যাচের একদম শেষ সময়ে গিয়ে পেনাল্টিতে গোল হজম করে তারা। তবে এর আগেই লাউতারো মার্টিনেজ, হোয়াকিন কোররেরা ও অ্যাঞ্জেল কোররেয়ার গোলে নিজেদের কাজ সেরে রেখেছিল আলবিসেলেস্তেরা।

ম্যাচের ৩২ মিনিটে আদ্রিয়ান মার্টিনেজ লালকার্ড দেখায় বাকি সময়টা ভেনেজুয়েলাকে ১০ জনে খেলতে হয়। প্রথমার্ধের শেষদিকে গোল করে আর্জেন্টিনাকে এগিয়ে দেন লরাতো মার্টিনেজ।

৭১ মিনিটে ব্যবধান বাড়ান জোয়াকিন কোরিয়া। ৭৪ মিনিটে আর্জেন্তিনার হয়ে তৃতীয় গোল করেন অ্যাঞ্জেল কোরিয়া। খেলার শেষদিকে পেনাল্টি থেকে ভেনেজুয়েলার হয়ে একমাত্র গোল করেন ইয়েফারসন সটেলডো।

এ জয়ের পর লাতিন অঞ্চলের বাছাইয়ে দ্বিতীয় স্থান আরও শক্ত হলো আর্জেন্টিনার। সাত ম্যাচে ৪ জয় ও ৩ ড্রয়ে তাদের সংগ্রহ ১৫ পয়েন্ট। সমান ম্যাচে মাত্র ৪ পয়েন্ট নিয়ে টেবিলে সবার নিচে রয়েছে ভেনেজুয়েলা।

এই বিভাগের আরও খবর
Loading...