chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শুক্রবার দেখাবে জোভান-টয়ার ‘শুনতে কি চাও তুমি’

রাত ৯টা ০৫ মিনিটে আরটিভিতে।

বিনোদন ডেস্ক: ধনী বাবার একমাত্র সহজ-সরল ছেলে তাশিক। আরিশা নামের এক মেয়ে ভুল করে তার বিকাশে দশ হাজার দুইশ টাকা পাঠিয়ে ফেরত চাইলে ঘুমের ঘোরে সত্যতা যাচাই না করেই টাকাটা ফেরত পাঠায় তাশিক। আরিশা অনেকটা আশ্চর্য হয় এবং তার বান্ধবী সায়রা কে বলে। সায়রা কৌতুহলী হয়ে তার কাছ থেকে নম্বরটা নিয়ে মজা করে বার হাজার টাকা হাতিয়ে নেয়।

সায়রা আরিশার কাছে মজা করার ব্যপারটি বললে আরিশা ক্ষুব্ধ হয়ে টাকাটা ফেরত দিতে চাপ প্রয়োগ করে। সায়রা আরিশার চাপে টাকা ফেরত দিতে তাশিককে ফোন করে। কিন্তু তাশিক তাদের কাছ থেকে টাকা নিতে শর্ত জুড় দেয়, ‘তাশিকের গার্লফ্রেন্ড পলি সেজে তাশিকের বাবার সাথে কথা বলে তার বিয়ে ভাংতে হবে’। আরিশা তার শাস্তি মাথা পেতে নিয়ে তার বাবার কাছে গিয়ে কথা বলে তাশিকের বিয়ে আটকায়। তাশিকের বাবারও আরিশাকে পছন্দ হয়।

এদিকে তাশিকের গার্লফ্রেন্ড পলি অন্য ছেলের সাথে ডেটিং-এ থেকে তাশিককে বলে হাসপাতালে আছে। ব্যাপারটি তাশিকের কাছে ধরা পড়ে। তাশিক বুঝতে পারে পলি একটা বাটপার । আরিশার কাছে পুরো ব্যপারটি খুলে বলে তাশিক। কয়েকদিনের পরিচয়ে আরিশাও তাশিকের প্রতি অনেক দূর্বল হয়ে পরে কিন্তু তাশিককে বলতে পারে না। তাশিক একটা সময় নিজেই ফিল করে আরিশাই তার সত্যি ভালোবাসা।

এমনই এক গল্পে নির্মিত হল শুক্রবারের বিশেষ নাটক ‘শুনতে কি চাও তুমি’। সাগর জাহান-এর রচনায় নাটকটি পরিচালনা করেছেন রতন হাসান। অভিনয়ে- জোভান, টয়া প্রমুখ। প্রচারিত হবে শুক্রবার (৩ সেপ্টেম্বর) রাত ৯টা ০৫ মিনিটে আরটিভিতে।

জিএইচ/চখ

Loading...