chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মির্জা ফখরুলকে জনগণ ‘মিথ্যা ফখরুল’ বলছে: তথ্যমন্ত্রী

ডেস্ক নিউজ: ক্রমাগত মিথ্যা বলার কারণে জনগণ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ‘মিথ্যা ফখরুল’ বলছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

আজ মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর উত্তরা ফ্রেন্ডস ক্লাব মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত আলোচনা সভা ও প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি এখন চন্দ্রিমা উদ্যানে জিয়াউর রহমানের মরদেহের অস্তিত্ব প্রমাণে উঠে পড়ে লেগেছে। মির্জা ফখরুল সাহেবকে আমি সম্মান করলেও ক্রমাগত মিথ্যা বলার কারণে জনগণ তাকে মিথ্যা ফখরুল বলছে।

‘তিনি যে বারবার জিয়ার মরদেহের কথা বলছেন, আমার প্রশ্ন- তিনি কবরে জিয়ার মরদেহ নিজে দেখেছেন কি-না? এ যেন স্কুল শিক্ষার্থীদের মিছিল হচ্ছে ধানমন্ডিতে আর উত্তরায় বসে ‘নওশাবা’ কাল্পনিক বক্তব্য দিচ্ছে।’

তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা করোনার শুরু থেকে জনগণের পাশে দাঁড়িয়েছে, অনেক নেতাকর্মী মৃত্যুবরণ করেছেন, আক্রান্ত হয়েছেন। অপরদিকে বিএনপি নেতারা করোনার প্রথম দফায় ত্রাণ বিতরণের ফটোসেশন করেছেন, দ্বিতীয় দফায় সেটিও করেননি।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...