chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রধানমন্ত্রী শ্রমজীবী মানুষের স্বার্থে কাউকে ছাড় দেন না: নওফেল

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রমজীবী মানুষের স্বার্থে কাউকে ছাড় দেন না বলে মন্তব্য করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

আজ মঙ্গলবার নগরীর বাসভবনে জাতীয় শ্রমিক লীগের অন্তর্ভুক্ত সিবিএ-নন-সিবিএ নেতাদের সঙ্গে মতবিনিময়কালে শিক্ষা উপমন্ত্রী এ মন্তব্য করেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শ্রমজীবী মানুষের জন্য বেতন কাঠামো থেকে শুরু করে ন্যূনতম সুবিধাগুলোর জন্য নিজে উদ্যোগী হয়ে কাজ করেন। তিনি শ্রমজীবী মানুষের স্বার্থ সবচেয়ে বেশি চিন্তা করেন।

‘কারণ সোনার বাংলা গড়ার প্রধান কারিগরই হচ্ছেন শ্রমজীবী মানুষ। তিনি শ্রমজীবী মানুষের স্বার্থে কাউকে ছাড় দেন না। যতদিন শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকবে ততদিন শ্রমজীবী মানুষের অধিকার প্রতিষ্ঠিত থাকবে।’

নওফেল বলেন, একাত্তরের পরাজিত শক্তি এবং পঁচাত্তরের চক্রান্তকারীরা এখনো দেশে ঘাপটি মেরে বসে আছে। সুযোগ পেলেই তারা চক্রান্ত করে দেশে অরাজকতা ও ধ্বংসাত্মক পরিস্থিতির সৃষ্টি করে।

তাদের বিষয়ে আপনাদের সচেতন থাকতে হবে। এ ধরনের পরিস্থিতি সৃষ্টির চেষ্টা চালালেই সঙ্গে সঙ্গে তাদের কঠোরভাবে প্রতিহত করতে হবে বলে মন্তব্য করেন শিক্ষা উপমন্ত্রী।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর