chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পটিয়ায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : পটিয়া পৌরসভায় গলায় ফাঁস লাগিয়ে অমিত মল্লিক (২১) নামে এক ছাত্র আত্মহত্যা করেছে।

আজ মঙ্গলবার (৩১ আগস্ট) সকাল ১১টায় পটিয়া থানা পুলিশ ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করে।

ঘটনাটি ঘটে পৌরসভা ২নং ওয়ার্ড মুন্সেফবাজারস্থ নারী জাগরণ সংস্থার পাশে জসিম টাওয়ারের ২য় তলায়। অমিত মল্লিক গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া থানার রামশীল লখন্ডা গ্রামের অরুন মল্লিকের ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, অমিত মল্লিক দীর্ঘদিন ধরে তার বড় বোন পটিয়া সেন্ট্রাল হসপিটালের নার্স অর্পিতা মল্লিকের সাথে মুন্সেফবাজার জসিম টাওয়ারের ২য় তলায় বি-ফ্লাট নং-৫০৩ ভাড়া বাসায় থাকত।

প্রতিদিনের ন্যায় ভাত খেয়ে রুমে ঘুমাতে যায় সে। সকালে তার বোন অর্পিতা মল্লিক পাকার সাথে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। সে জাতীয় বিশ্ববিদ্যালয়ে ২০২০-২১ সনের (অনার্স) ১ম বর্ষে ভর্তির জন্য আবেদন করে।

এ ব্যাপারে পটিয়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, পৌরসভা ২নং ওয়ার্ড মুন্সেফবাজারস্থ নারী জাগরণ সংস্থার পাশে জসিম টাওয়ারের ২য় তলায় অমিত মল্লিক নামের এক ছাত্রে’র লাশ উদ্ধার করা হয়েছে।

ময়নাতদন্তে’র জন্য লাশটি উদ্ধার করে চমেক হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। কী কারণে আত্মহত্যা করেছে তা এখনো জানা যায়নি।

এসএএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...