chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কাপ্তাইয়ে গুলিবিদ্ধ হয়ে কৃষকের মৃত্যু

ডেস্ক নিউজ: মাঠে কাজ করে বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ হয়ে এক কৃষকের মৃত্যু হয়েছে। রাঙামাটির কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বড়ইছড়ি-ঘাগড়া সড়কের পাশে গতকাল সোমবার শেষ বিকেলে এ ঘটনা ঘটে।

কুকিমারা মারমাপাড়ার ইউপি সদস্য অংসাপ্রু মারমা জানান, নিহত ব্যক্তির নাম থোয়াই অংপ্রুগ্রী মারমা (৭০)। তিনি মৃত থোয়াইসাউ মারমার ছেলে। তিনি পেশায় কৃষক। কৃষিকাজ সেরে তাঁর বাড়িতে ফিরছিলেন। এ সময় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

তবে ওই বৃদ্ধার মৃত্যুর বিষয়ে স্পষ্ট করে কিছু জানাতে পারেননি স্থানীয় ইউপি চেয়ারম্যান এবং ইউপি সদস্যরা। নাম প্রকাশ না করার শর্তে কিছু এলাকাবাসী জানান, বড়ইছড়ি-ঘাগড়া সড়কে দুই পরিবহনের মধ্যে গোলাগুলিতে লক্ষ্যভ্রষ্ট হয়ে একটি গুলি ওই বৃদ্ধ কৃষকের গায়ে লাগে। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। আবার কেউ কেউ বলছেন, আঞ্চলিক কলহের জেরে দুই দলের মধ্যে গোলাগুলিতে তিনি নিহত হন।

অবশ্যই কাপ্তাই থানার ওসি মো. নাসির উদ্দীন বলছেন, তদন্ত করে নিশ্চিত না হয়ে ওই কৃষকের মৃত্যুর বিষয়ে কিছু বলা যাচ্ছে না। কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রওশন আরা রবও একই কথা বলছেন। তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই কৃষক কীভাবে মারা গেছেন তা এখনো জানা যায়নি। তদন্ত করে এ ঘটনার বিস্তারিত জানা যাবে।

কৃষকের মৃত্যুর খবর পেয়ে কাপ্তাই থানার ওসি মো. নাসির উদ্দীনের নেতৃত্বে পুলিশ সদস্যরা সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় নিহতের পরিবার থেকে কেউ মামলা করেননি বলে জানান ওসি। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে মরদেহ রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। গুলিবিদ্ধ হয়ে একজন নিরীহ কৃষক নিহত হওয়ায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

এনএনআর/চখ

এই বিভাগের আরও খবর
Loading...