chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাত দিনেও খোঁজ নেই পথচারি ছালেহ আহমেদের

হতাশ ফায়ার সার্ভিস, ক্ষোভ স্বজনদের

নিজস্ব প্রতিবেদক: নিখোঁজের সপ্তম দিনেও উদ্ধার হননি নগরীর মুরাদপুরে নালায় পড়ে যাওয়া পথচারি ছালেহ আহমেদ। এতে একদিকে যেমন হতাশা বেড়েছে ফায়ার সার্ভিস কর্মীদের মাঝে অন্যদিকে ক্ষোভ জানাচ্ছেন নিখোঁজের স্বজনরা।  

প্রতিদিনের ন্যায় আজ মঙ্গলবারও মুরাদপুর থেকে শুরু করে নালার আশপাশের সম্ভাব্য সকল স্থানে তল্লাশি চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

চট্টগ্রাম বিভাগীয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ পরিচালক শামীম আহসান চৌধুরী চট্টলার খবরকে বলেন, নগরীর অরক্ষিত খাল নালায় প্রায় ঘটছে দূর্ঘটনা। খালগুলোতে ৩-৪ ফুট ময়লা জমে আছে। সেসব পরিষ্কার করাতো ফায়ার সার্ভিসের কাজ না। তবুও শত প্রতিকূলতার মধ্যে ফায়ার সার্ভিসের কর্মীরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু এভাবে আর কতদিন? সিটি করপোরেশন ও সিডিএ’র সদিচ্ছার  অভাব এই দূর্ঘটনার কারণ বলেও তিনি জানান।

শামীম আহসান আরও বলেন, আমরা আরো দুয়েকদিন অভিযান চালাবো। এর মধ্যে খুঁজে পাওয়া না গেলে অভিযান সমাপ্তি ঘোষণা করা হবে।

অপরদিকে নিখোঁজ ছালেহ আহমেদ উদ্ধার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন তার ছেলে মাহিন উদ্দিন। তিনি বলেন, ফায়ার সার্ভিসের লোকরা যেভাবে খোঁজ করা দরকার সেভাবে খুজঁছেননা। তারা এসে ঘুরে চলে যায়। একটা মানুষকে খুঁজতে সাতদিন লাগে? নগরকর্তাদের কাছে তেমনটি প্রশ্ন রাখেন তিনি।

উল্লেখ্য, গত ২৫ আগস্ট সকাল সাড়ে ৯টার দিকে মুরাদপুর এলাকায় আয়োজন রেস্টুরেন্টের সামনে পা পিছলে নালায় পড়ে এখনও অব্দি নিখোঁজ রয়েছেন সবজি ব্যবসায়ী ছালেহ আহমেদ।

 

এসএএস/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...