chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সিআরবি নিয়ে ষড়যন্ত্রের দাঁত ভাঙা জবাব দেওয়া হবে: শাহাদাত

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, সিআরবিকে যারা ধ্বংস করার পায়তারা করছে সরকার তাদের পাশে দাঁড়িয়েছে।

‘সরকার ইচ্ছা করলে রেল এর বর্তমানে যে বক্ষব্যাধি হাসপাতালটি আছে এটাকে তারা কোভিড ডেলিগেট হাসপাতালে পরিণত করতে পারে। বক্ষব্যাধি হাসপাতালটি ভেঙ্গে আধুনিক সুন্দর একটি কোভিড হাসপাতাল তৈরি করা সম্ভব।’

তিনি বলেন, এটি কোভিড হাসপাতাল হলে করোনাকালীন সময়ে জনগণ সেবা পাবে।সরকার ৫০ থেকে ১০০ কোটি টাকা বাজেট দিলেই একটি কোভিড আধুনিক হাসপাতাল হবে।

‘কিন্তু তারা সেটা না করে শতবর্ষী গাছ কেটে পরিবেশ ধ্বংস করে তারা যেভাবে চট্টগ্রাম ও পরিবেশ বিধ্বংসীতে নেমেছে।’

পরিবেশ ধ্বংসকারীদের বিরুদ্ধে দাঁতভাঙ্গা জবাব দিতে দেশপ্রেমী জনতা, পরিবেশ প্রেমী, যুব ছাত্র-জনতা প্রস্তুত আছে। সিআরবি নিয়ে ষড়যন্ত্র পরিহার করুন অন্যতায় দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে।

আজ সোমবার (৩০ আগস্ট) বিকেলে সিআরবিতে বাণিজ্যিক হাসপাতাল নির্মাণের সিদ্ধান্ত বাতিল, মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে শহীদদের কবর ও স্মৃতির স্মারক রক্ষা এবং সিআরবি’র নৈসর্গিক পরিবেশ অক্ষুন্ন রাখার দাবিতে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ শহিদুল ইসলাম শহিদের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াসিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক আলহাজ্ব আবু সুফিয়ান।

বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি আলিফ উদ্দিন রুবেল, :নগর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সামিয়াত আমিন জিসান, সাবেক সহ-সভাপতি এন. মোহাম্মদ রিমন, খোরশেদ আলম টিটু, যাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাসান, হোসাইন, আলাউদ্দিন আলো, চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা শাহরিয়ার, ইমরান হোসেন আবির, মোঃ কায়েস, মোঃ রিদোয়ান আলী, শারফরাজ সিজ্জী, রাসেল, সারজিল, সাহাবুদ্দিন,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, আরফাত খান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন মিজবাহ, চবি ছাত্রদল নেতা আরিফুর রহমান, আমান উল্লাহ, শাহিনুর রহমান ও হেলাল আহমদ প্রমুখ।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...