chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আবেদনময়ী লুকে ঋতুপর্ণার নাচ

অন্তর্জালে ভাইরাল

বিনোদন ডেস্ক: ভারতীয় বাংলা সিনেমার প্রথম সারির অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। টলিউডের পাশাপাশি বলিউডেও কাজ করেছেন। সামাজিক যোগাযোগমাধ‌্যম দারুণ সরব এই নায়িকা। প্রায়ই নিত্যনতুন নিজের ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন। তার পোস্ট করা একটি নাচের ভিডিও নজর কেড়েছেন নেটিজেনদের!

ইনস্টাগ্রামে প্রকাশিত ভিডিওতে দেখা যায়—ঋতুপর্ণার পরনে নীল রঙের শর্ট প‌্যান্ট ও লাল রঙের জ্যাকেট। ব‌্যাকগ্রাউন্টে বাজছে মিউজিক। আর তার সঙ্গে নাচছেন এই অভিনেত্রী। আবেদনময়ী এই লুক নেটিজেনদের নজর কেড়েছে। যা এখন অন্তর্জালে ভাইরাল। অনেকে তার লুকের প্রশংসাও করছেন।

অন‌্যদিকে কটাক্ষ করেও মন্তব‌্য করছেন নেটিজেনদের বড় একটি অংশ। একজন লিখেছেন—‘মেয়ে বড় হচ্ছে আর আপনার কাপার ছোট হচ্ছে।’ আরেকজন লিখেছেন, ‘বয়স কোনো ব্যাপার না। কারণ আপনি এখনো শরীর প্রদর্শন করেন। সত্যিই এটি ভালো। আপনার কাছ থেকে এটাই চাই!’ অপর্ণা সরকার নামে একজন লিখেছেন, ‘কী বাজে দেখাচ্ছে!’ তবে নেটিজেনদের বিরূপ মন্তব‌্যে মোটেও বিচলিত নন এই নায়িকা।

বর্তমানে হিমাচল প্রদেশে অবস্থান করছেন ঋতুপর্ণা। সেখানে তার পরবর্তী সিনেমার শুটিং নিয়ে ব‌্যস্ত সময় পার করছেন তিনি। আর শুটিংয়ের অবসরে এই ভিডিও ধারণ করেন ঋতুপর্ণা।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...