chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লইসকা বিলে ডুবে যাওয়া ট্রলার উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার লইসকা বিলে ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করা হয়েছে।

প্রায় ৪২ ঘণ্টা চেষ্টার পর আজ রবিবার (২৯ আগস্ট) বেলা সাড়ে ১১টায় ট্রলারটিকে পানির নিচ থেকে উদ্ধার হয়। তবে ট্রলারের ভেতরে আর কোনো লাশ পাওয়া যায়নি বলে জানিয়েছে উদ্ধারকারী দল।

এর মধ্য দিয়ে বেলা ১২টায় উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. রুহুল আমিন।ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ-সহকারী পরিচালক তৌফিকুল ইসলাম জানিয়েছেন, বিআইডবিউটিএ ও ফায়ার সার্ভিসের যৌথ চেষ্টায় ডুবে যাওয়ার ট্রলারটিকে উদ্ধার করা হয়।

এর আগে গত শুক্রবার (২৭ আগস্ট) বিকেল সোয়া ৫টায় বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের লইসকা বিলে দুটি বালুবোঝাই বাল্কহেডের সাথে সংঘর্ষে যাত্রীবোঝাই ট্রলারটি ডুবে যায়। ডুবে যাওয়া নৌকাটি বিজয়নগরের চম্পকনগর নৌকাঘাট থেকে ব্রাহ্মণবাড়িয়া শহরের আনন্দবাজার নৌকাঘাটের দিকে আসছিল। এতে প্রায় দেড়শো যাত্রী ছিলো।

এ ঘটনায় মোট ২২ জনের লাশ উদ্ধার করা। এর মধ্যে নারী ও শিশুর সংখ্যাই বেশি। এ ঘটনায় নিহতদের পরিবারের পক্ষ থেকে ৭ জনকে আসামি করে বিজনগর থানায মামলা হয়। ট্রলারের মাঝিসহ পাঁচ জনকে আটক করেছে পুলিশ। তাছাড়া এ ঘটনায় ৩ সদস্যের একটি তদন্ত কমিটিও গঠন করা হয়।

আরএস/এনএনআর/চখ

এই বিভাগের আরও খবর
Loading...