chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আনোয়ারায় খাল থেকে পরিত্যক্ত মোটরসাইকেল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় খাল থেকে পরিত্যক্ত অবস্থায় একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকালে উপজেলার চাতরী ইউনিয়নের ইব্রাহিম মন্সুী বাড়ীর খিলপাড়া গ্রামের পাশে খাল থেকে এ মোটরসাইকেলটি উদ্ধার হয়।

খালের পাশ দিয়ে হাঁটার সময় আরফাত বিন নূর ও রাফি আহমেদ নামে দুই যুবকের চোখে পড়ে গাড়িটি। পরে স্থানীয় লোকজনের সহায়তায় সেখান থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। এরপর থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে এসে মোটরসাইকেলটি নিয়ে যায়।

স্থানীয় আশিকুর রহমান নয়ন জানায়, খালের মধ্যে গাড়িটি দেখতে পেয়ে প্রথমে স্থানীয় ৫নং ওয়ার্ড মেম্বার ইব্রাহিম মুন্সীকে বিষয়টি জানানো হয়। তিনি প্রশাসনের সাথে যোগাযোগ করে গাড়িটি আনোয়ারা থানায় হস্তান্তর করেন।

ধারণা করা হচ্ছে মোটরসাইকেলটি চুরি বা ছিনতাই করা। প্রশাসনের চোখ ফাঁকি দিতে না পেরে চোরের দল সেটি খালের পানিতে ডুবিয়ে রেখেছেন। পরে সুযোগ বুঝে নিয়ে যাবার পরিকল্পনা ছিলো অপরাধীদের।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম দিদারুল ইসলাম সিকদার জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিত্যক্ত অবস্থায় একটি মোটরসাইকেল উদ্ধার করেছে।

মোটরসাইকেলটি খালে কিভাবে এলো তা খতিয়ে দেখা হচ্ছে এবং প্রকৃত মালিককে খুঁজে বের করার চেষ্টা চলছে বলে জানায় ওসি দিদারুল ইসলাম সিকদার।

আরএস/এমআই

 

Loading...