chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফ্লাইওভারে ওত পেতে থাকতো ওরা!

নিজস্ব প্রতিবেদক: বহদ্দারহাট থেকে লালখান বাজার পর্যন্ত ফ্লাইওভারের গার্ডারে ওত পেতে থাকে একদল ছিনতাইকারী। শনিবার (২৮ আগস্ট) এমন চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

নগরের পুরাতন রেলস্টেশন ও চকবাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাই ও ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় আগ্নেয়াস্ত্র, তালা কাটার যন্ত্র ও টিপ ছোরা জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো. হৃদয় হোসেন (১৯), শহিদুল ইসলাম মনা (২২), চাঁন মিয়া (২১), মো. হাসান (১৯), মো. আরিফ (১৯), মো. আনিছ (১৯) ও মো. মহসিন উদ্দিন প্রকাশ টুকু (৩০)।

পুলিশ জানায়, ছিনতাই করার জন্য ডাকাত সদস্যরা দিনের বেলা ফ্লাইওভারের নির্জন স্থানে অবস্থান নিতো। এ ছাড়া রাতের আঁধারে সুযোগ বুঝে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাই কাজ চালাতো তারা।

আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে গার্ডারের স্ল্যাবের কোনায় অবস্থান নিতা। ছিনতাই শেষে ফ্লাইওভারের ফাঁকা অংশের পাইপ দিয়ে পালিয়ে যেতো।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন জানান, আসামিরা পেশাদারী চক্রের সদস্য। ছিনতাই ও ডাকাতি করে তারা জীবিকা নির্বাহ করে আসছে। এই চক্রের বাকি সদস্যদের গ্রেফতারে অভিযান চলছে।

আরকে/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...