chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

একজন বঙ্গবন্ধু মানে একটি বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধু মানে একটি সত্ত্বা, বঙ্গবন্ধু মানে একটি ইতিহাস, বঙ্গবন্ধু মানে বাঙালির চিরকালীন সংগ্রামমুখর জীবনাচারের একটি প্রতিকৃতি। নানা ঝড়ঝঞ্জা বুকে নিয়ে মৃত্যুর ভয় মাড়িয়ে যে ছুটে চলে তার কাঙ্খিত লক্ষ্যে।

‘বঙ্গবন্ধুর সেই দিগন্ত বিদারী বজ্রকণ্ঠ আজীবন বাঙালির শোষণ মুক্তির গান গেয়েছে। তার সেই উন্মত্ত তর্জনী বাঙালির চিরায়ত প্রতিবাদ হয়ে শত্রুদেরকে ভয় দেখিয়েছে। একজন বঙ্গবন্ধু মানে একটি বাংলাদেশ।’

আজ শনিবার (২৮ আগস্ট) দুপুরে চট্টগ্রাম শিশু একাডেমী মিলনায়তনে সামাজিক সংগঠন “মৃত্যঞ্জয়ী মুজিব” আয়োজিত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

সাবেক সিটি মেয়র বলেন, শুধু একজন ব্যক্তি ও তার পরিবারকে নিশ্চিহ্ন করার জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদেরকে হত্যা করা হয়নি। এই হত্যার মূল উদ্দেশ্য ছিল একটি চেতনাকে চিরতরে হত্যার পরিকল্পনা।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসম্পাদক আবদুুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ও ইমরান আলী মাসুদ ও রায়হানুল কবির শামীমের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে চসিক প্যানেল মেয়র কাউন্সিলর গিয়াস উদ্দিন, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, যুবলীগ নেতা দিদারুল আলম, কাউন্সিলর শৈবাল দাশ সুমন, স্বেচ্ছাসেবকলীগ নেতা আনোয়ারুল ইসলাম বাপ্পী, ওয়াহিদুল আলম শিমুল, জাকারিয়া হাসান মিঠু, আহিল সিরাজ, হেলাল উদ্দিন,আবদুর রশিদ লোকমান,মো. সালাউদ্দিন,মোক্তার হোসেন লিটন, জসিম উদ্দিন,মিনহাজুল আবেদীন সায়েম, লুৎফুর রহমান কিরণ,মো. মোকসুদ আলী, ছাত্রলীগ নেতা মঈন শাহরিয়ার,আবু সায়েম, সাখাওয়াত হোসেন পিয়ারু, নেওয়াজ খান, আমিসুল ইসলাম শাওন বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে তানভীর হোসেন ,রাহাত আমিন শিবলী, সাইফুল ইসলাম, অনিক তানভীর, মো. ফয়সাল, তারেকুল ইসলাম, তৌহিদুল ইসলাম, রবিউল হাসান রুবেল, মঈনুদ্দিন আজমীর, মশিউর রহমান, বোরহান উদ্দিন, কাজী সিহাবুল ইসলাম, আরাফাত, আদনান বাপ্পী,জুনায়েদ সাকীব, নাঈমুদ্দিন আকিব, লোকমান হাকিম টিটুসহ আওয়ামী লীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...