chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাসের ধাক্কায় প্রাণ গেল ক্রিকেটারের

ডেস্ক নিউজ : রাজধানীর ফার্মগেট এলাকায় বাসের ধাক্কায় প্রাণ হারালেন ক্রিকেটার শহীদুল ইসলাম।

শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। কলাবাগান ক্রীড়াচক্রের প্রথম বিভাগের ক্রিকেটার ছিলেন শহীদুল।

জানা যায়, গতকাল রাতে ফার্মগেটে বেপরোয়া গতির একটি বাস ক্রিকেটার শহীদুল ইসলামের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আহত হন শহীদুল। পরে তাঁকে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানেই দায়িত্বে থাকা চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

শনিবার সকালে তেজগাঁও থানার ওসি সালাহউদ্দিন মিয়া বলেন, আমরা শহিদুল ইসলামের স্ত্রী মৌসুমী এবং দুর্ঘটনাস্থলের মানুষের কাছ থেকে শুনেছি, তিনি কলাবাগান ক্রীড়া চক্র থেকে অনুশীলন শেষে কেরাণীগঞ্জের বাসায় ফিরছিলেন৷ যদিও তিনি সোনারগাঁও মোড় থেকে কারওয়ান বাজার হয়ে কেন যাচ্ছিলেন, তা আমরা জানতে পারিনি। ডেইলি স্টারের অফিসের কাছাকাছি স্থানে যখন তিনি যাচ্ছিলেন, তখন পেছন থেকে একটি বাস তাঁকে সজোরে ধাক্কা দিলে তিনি পড়ে যান। সঙ্গে তাঁর এলাকার পরিচিত এক জন ছিলেন৷

ওসি আরও বলেন, পরে আমরা দুজনকেই শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই৷ সেখানে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। আর তাঁর পরিচিত আফজালের পা ভেঙে গেছে। তাঁকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) চিকিৎসা দেওয়া হয়েছে। মোটরসাইকেলটি একেবারে দুমড়েমুচড়ে গেছে৷ মোটরসাইকেল ও বাসটি আমরা জব্দ করেছি। দুর্ঘটনার পর বাসের চালক এবং চালকের সহকারী বাসটি ফেলে ঘটনাস্থল থেকে পালিয়ে যান। আমরা তাঁদের ধরতে অভিযান চালাচ্ছি। শুক্রবার দিবাগত রাতে এ ঘটনায় ক্রিকেটারের স্ত্রী মৌসুমী একটি মামলা করেছেন।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর
Loading...