chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফটিকছড়িতে দেওয়া ১৪৪ ধারা প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক : ফটিকছড়ি সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ প্রাঙ্গণ ও বিবিরহাট বাসস্ট্যান্ড এলাকায় আওয়ামী লীগ-ছাত্রলীগের নেয়া কর্মসূচিকে কেন্দ্র করে জারিকৃত ১৪৪ ধারা প্রত্যাহার করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক থাকায় এ আদেশ প্রত্যাহার করে উপজেলা প্রশাসন।

গতকাল শুক্রবার (২৭ আগস্ট) রাত ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মহিনুল হাসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ প্রত্যাহার করা হয়।
বিষয়টি নিশ্চিত করে ইউএনও মো. মহিনুল হাসান বলেন, কারফিউ চলাকালীন সময়ে উক্ত স্থানের পরিস্থিতি শান্ত ছিল। কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। শান্ত পরিবেশ বজায় থাকায় জারিকৃত আদেশ প্রত্যাহার করা হয়েছে। তবে, কারফিউ চলাকালীন সময়ে আতঙ্কিত ছিল ফটিকছড়িবাসী।

উল্লেখ্য যে, বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ফটিকছড়ি সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ হল রুমে অনুষ্ঠানের আয়োজন করার ভেন্যু ঠিক করে আওয়ামী লীগ ও ছাত্রলীগ। একই স্থানে অনুষ্ঠানের আয়োজন করায় গোয়েন্দ তথ্যে অপ্রীতিকর ঘটনার আভাস পাওয়ায় বৃহস্পতিবার (২৬ আগস্ট) রাত ১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মহিনুল হাসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে সকাল ৬টা হতে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ১৪৪ ধারা জারি করেন।

এসএএস/

এই বিভাগের আরও খবর
Loading...