chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাঙ্গুনিয়ায় আগুনে পুড়ল ৬ বসতঘর 

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সৃষ্ট আগুনে পুড়ে গেছে ৬টি বসতঘর। এতে হতাহতের ঘটনা না ঘটলেও অন্তত অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্থরা।

আজ বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকাল ১১টার দিকে উপজেলার লালানগর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইসলামীয় পাড়া এলাকার মকবুল সওদাগরের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ আমিনুল হক জানান, সকালে টিটুর ঘর থেকে হঠাৎ করে আগুন লাগে। পরিবারের লোকজনের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসার আগেই আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে।

একে এক জাহেদুল ইসলাম, হাবীবুর রহমান, সেলিম উদ্দিন আমার ভাই ফয়জুল হক এবং আমার ঘরসহ ৬টি ঘর পুড়ে যায়। আগুনে পুড়ে ছাই হয় আসবাবপত্র, স্বর্ণ, নগদ টাকা, কাপড়-চোপড়সহ দামি সবকিছুই।

রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. কামরুজ্জামান জানান, স্থানীয়দের কাছ থেকে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে। স্থানীয়দের সহযোগীতা নিয়ে প্রায় ১ ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

তিনি জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। হতাহতের ঘটনা ঘটেনি। ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষনিক বলা সম্ভব না হলেও তিনি ধারণা করছেন এ ঘটনায় ৬টি ঘর পুড়ে ২০ লক্ষ টাকার ক্ষতি হতে পারে।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...