chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাংলাদেশ হারলে বউ-বাচ্চাও সামনে আসে না: পাপন

খেলা ডেস্ক: ‘বাংলাদেশ হারলে আমার মেজাজ খারাপ থাকে। আমার বউ-বাচ্চাও সামনে আসে না। ডাক্তার বলেছেন ক্রিকেট থেকে দূরে থাকতে যেন বোর্ডে থাকলেও এসব না করি।’

আজ বৃহস্পতিবার রাজাধানীর একটি হোটেলে বার্ষিক সাধারণ সভায় (এজিএম) শেষে গণমাধ্যমের প্রশ্নের উত্তরে এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। ডাক্তার ক্রিকেট থেকে যত তাড়াতাড়ি সম্ভব তাকে দূরে যেতে বলেছে বলেও মন্তব্য করেন তিনি।

গঠনতন্ত্র অনুযায়ী আগামী মাসেই শেষ হতে চলেছে বর্তমান কমিটির মেয়াদ। এরপরই নির্বাচন। আবারও কি সভাপতি পদে দেখা যাবে যাবে পাপনকে?

সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে পাপন জানান, ক্রিকেট সংশ্লিষ্ট কর্মকাণ্ড থেকে দূরে থাকতে পরামর্শ দিয়েছেন চিকিৎসক। আগামী মাসের ১ বা ২ তারিখ বোর্ড মিটিংয়ে নির্বাচন নিয়ে একটু ভিন্নতা পাবেন আপনারা। এটাতে সন্দেহ নেই। এবারের নিবার্চনটা অন্যগুলোর তুলনায় ভিন্ন হবে।

চাপের বিষয়টি ইঙ্গিত দিয়ে পাপন বোঝাতে চেয়েছেন, ভোর থেকে খেলা দেখা, সারারাত জেগে থাকা। ঘুমাতে যাওয়ার আগে খেলোয়াড়দের সঙ্গে কথা বলা…।

ক্রিকেটকে অনেক সময় দিতে হয়। জালাল ভাই (পরিচালক জালাল ইউনুস) নিউজিল্যান্ড ও ববি ভাই (পরিচালক সাজ্জাদুল আলম ববি) জিম্বাবুয়ে সফর করেছেন তারা বলতে পারবেন।

২০১২ সাল থেকে বোর্ডের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন পাপন। সাবেক সভাপতি আ হ ম মোস্তফা কামাল পদ ছাড়লে বিসিবির ১৪তম সভাপতি হিসেবে দায়িত্ব নেন পাপন। এরপর আরও দুই বার তিনি বিসিবি সভাপতি পদে নির্বাচিত হন।

সবশেষ নির্বাচন হয়েছিল ২০১৭ সালে। সেসময়ও জানিয়েছিলেন সভাপতি হতে তার আগ্রহ নেই। যদিও শেষ পর্যন্ত অবশ্য সভাপতি হন তিনি।

এদিন পাপন যখন সাংবাদিকদের সঙ্গে কথা বলেছিলেন তখন পাশে থাকা ক্রিকেট বোর্ডের অপর পরিচালক আ জ ম নাছির বলছিলেন, ‘পাপন সাহেব থাকবেন, পাপন সাহেব থাকবেন।’

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...