chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দুই মেয়েকে ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে বাবা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: সাম্প্রতিক সময়ে বেড়েছে ধর্ষণ ও যৌন নিপীড়নের ঘটনা। এখন আপন মেয়েরাও তাদের বাবার কাছে নিরাপদ নয়। চট্টগ্রাম নগরীতে দুই মেয়ের সাথেই এমন জগন্য ঘটনার অভিযোগ উঠেছে এক বাবার বিরুদ্ধে।

নগরীর পাঁচলাইশ থানায় অভিযোগটি দায়ের করেন ভুক্তভোগীদের মা ও অভিযুক্তের স্ত্রী। গত ২০ আগস্ট দায়ের করা অভিযোগে উল্লেখ করা হয় নিজ বাবার কাছে তার এক মেয়ে ধর্ষণ ও আরেক মেয়ে যৌন নিপীড়নের শিকার হয়েছেন।

অভিযোগ তদন্ত করে সত্যতা পেয়ে অবশেষে অভিযুক্ত পিতা ও পাঁচলাইশ থানার শোলকবহর এলাকার বাসিন্দা মো. ইউসুফকে (৪০) গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

গতকাল বুধবার (২৫ আগস্ট) রাতে পাচঁলাইশ থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। আজ বৃহস্পতিবার (২৬ আগস্ট) বিকাল সাড়ে ৪টার দিকে আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতাকে গ্রেফতার করার তথ্যটি নিশ্চিত করেছেন পাঁচলাইশ থানার ডিউটি অফিসার সালমা।

তিনি জানান, নিজের ১২ বছরের এক মেয়েকে ধর্ষণ ও অপর আরেক মেয়েকে যৌন নিপীড়নের অভিযোগে স্বামীর বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছিলেন স্ত্রী।

মামলার পর চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার জন্য মেয়েদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং বুধবার রাতে অভিযুক্ত পিতার অবস্থান নিশ্চিত হয়ে পাঁচলাইশ থানা এলাকা থেকে মো. ইউসুফকে গ্রেফতার করা হয়। আজ তাকে আদালতে প্রেরণ করা হয়।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...