chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাবার পরিচয় গোপন রেখে, মা হলেন নুসরাত জাহান

ডেস্ক নিউজ: অবশেষে পুত্র সন্তানের মা হলেন সংসদ সদস্য-অভিনেত্রী নুসরাত জাহান। তবে এখন পর্যন্ত সন্তানের বাবার পরিচয় দেননি এই অভিনেত্রী।

বুধবার কিংবা বৃহস্পতিবার পার্কস্ট্রিটের এক নামি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন নুসরাত। আর আজ বৃহস্পতিবার মা হলেন নুসরাত জাহান। ভারতের জিনিউজ টেলিভিশন এ খবর জানিয়েছে।

জানা গেছে, কলকাতার পার্কস্ট্রিটের ভাগীরথী নেওটিয়া হাসপাতালে হয়েছে তার অস্ত্রোপচার। হাসপাতালটির ৫১১ নম্বর বেডে রয়েছেন তিনি। নুসরাত এবং তার নবজাতক দুজনেই সুস্থ রয়েছেন। সন্তান জন্মদানের সময় নুসরাতের ইচ্ছা অনুযায়ী তার পাশে ছিলেন যশ দাশগুপ্ত। প্রেমিকার সার্বক্ষণিক দেখভাল করছেন তিনি।

উল্লেখ্য, নুসরাত জাহান ২০১৯ সালে বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনকে। তবে বছর না ঘুরতেই তারা আলাদা হয়ে যান। অন্যদিকে নিখিলের সঙ্গে বসবাসকালীন যশের প্রেমে পড়েন নুসরাত। শোনা যায়, এই প্রেমের জন্যই তাদের সংসার ভেঙেছে। তবে বিতর্কে কান দিতে নারাজ নুসরাত ও যশ দু’জনেই। তারা নিজেদের মতো চুটিয়ে প্রেম করে গেছেন।

চলতি বছরের শুরুর দিকেই নুসরাতের মা হওয়ার গুঞ্জন ছড়ায়। তখনই নিখিল জৈন স্পষ্ট জানিয়ে দেন, তিনি এই সন্তানের পিতা নন। সেই সুবাদে সবাই ধরে নেন, যশই এই সন্তানের পিতা

এই বিভাগের আরও খবর
Loading...