chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নগরীর জলাবদ্ধতা: মুরাদপুরে নালায় পড়ে নিখোঁজ ব্যবসায়ী (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: জলাবদ্ধ নগরী চট্টগ্রামে হাঁটতে বের হয়ে পা পিছলে নালায় পড়ে মো. সালামত (৪০) নামে একজন নিখোঁজ হয়েছেন। এরপর থেকে তল্লাশি করা হচ্ছে।

আজ বুধবার (২৫ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে পাঁচলাইশ থানার মুরাদপুর এলাকায় আয়োজন রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে।

বুধবার বিকালে আগ্রাবাদ ফায়ার স্টেশনের লিডার বিপ্লব কুমার নাথ বলেন, রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় সালামত নামে একজন পা পিছলে নালায় পড়ে নিখোঁজ হয়েছেন, এমন সংবাদের ভিত্তিতে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তল্লাশি চালাচ্ছে। এখনও সালামতের সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজ সালামের ছেলে মাহিন বলেন, বুধবার সকালে বাবা ফটিকছড়ি যাওয়ার জন্য বাসা থেকে বের হন। এরপর মুরাদপুর বাস থেকে নেমে হেঁটে রাস্তা পার হওয়ার সময় পা পিছলে নালায় পড়ে যান।

নিখোঁজ সালামতের এক আত্মীয় বলেন, বৃষ্টির কারণে রাস্তায় পানি ছিল। পা পিছলে আমার খালু নালায় পড়ে যান। ফায়ার সার্ভিস তল্লাশি চাল্লাচ্ছে। কিন্তু এখনো খোঁজ মেলেনি। ওই সময় পানির স্রোত বেশি ছিল। তাই ধারণা করা হচ্ছে, নালায় পড়ে পানির তোড়ে তলিয়ে গেছেন তিনি।

জানা গেছে, সালামত পটিয়া উপজেলার বাসিন্দা, তিনি পেশায় ব্যবসায়ী। মুরাদপুরের যে এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে সেখানে নালার উপর কোনো স্ল্যাব ছিল না বলে জানিয়েছেন স্থানীয়রা। এর আগে গত ৩০ জুন ষোলশহর ২ নম্বর গেটের মেয়র গলিতে বৃষ্টির সময় সিএনজিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে নালায় পড়ে দুইজনের মৃত্যু হয়।

এসএএস/এনএনআর/চখ

এই বিভাগের আরও খবর
Loading...