chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লাশ কবরস্থানে নেওয়ার পথে হামলা, আহত ৪

কুষ্টিয়ার কুমারখালীতে লাশ কবরস্থানে নেওয়ার পথে অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। এ সময় চারজন আহত হয়েছেন। মঙ্গলবার (২৪ আগস্ট) রাত ১১টার দিকে উপজেলার জগন্নাথপুর ইউনিয়নেের চর জগন্নাথপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। পরে পুলিশ পাহারায় লাশ দাফন করা হয়েছে।

আহতরা হলেন- চর জগন্নাথপুর গ্রামের মৃত দানেজ মন্ডলের ছেলে রমজান মন্ডল (৫০), আমিরুল ইসলাম (৪০), আশরাফুল আলম (৩০) ও মৃত হাসেম মন্ডলের ছেলে শাহিন আলম (৩০)। আহতরা কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় ও আহতের পরিবার সূত্রে জানা গেছে, ১৫ বছর আগে মৃত দানেজ মন্ডল মধ্যস্থতাকারী হয়ে খলিল প্রামানিকের ২৪ শতাংশ জমি খালেক প্রামানিকের কাছে বিক্রি করেন। দীর্ঘদিন পার হলেও সেই জমি রেজিস্ট্রি হওয়ার আগেই মঙ্গলবার সন্ধ্যায় বার্ধক্যজনিত কারণে মারা যান দানেজ মন্ডল।

রাত ১১টার দিকে লাশ দাফনের উদ্দেশে চর ভবানীপুর কবরস্থানে দিকে নেওয়া হয়। পথিমধ্যে মজিবর মন্ডলের বাড়ির সামনে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় রমজান, আমিরুল, আশরাফুল এবং শাহিন গুরুতর আহত হয়। পরে স্বজনরা আহতদের উদ্ধার করে কুমারখালী হাসপাতালে ভর্তি করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে কুমারখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাকিব হাসান বলেন, মৃত ব্যক্তির এলাকায় বেশ কিছু টাকা পয়সা দেনা রয়েছে। পাওনাদাররা পাওনা পরিশোধ না করে লাশ দাফনে বাধা দেয়। এ নিয়ে হাতাহাতির ঘটনা ঘটে। পরে পুলিশের সহযোগিতায় লাশ দাফন করা হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় কয়েকজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এক পক্ষের লিখিত অভিযোগ পাওয়া গেছে।

এই বিভাগের আরও খবর