chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে করোনায় মৃত্যু কমে ৩ জন, শনাক্ত ২৯২

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে করোনায় মৃত্যুর সংখ্যা কমেছে। গত ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ১ জন নগরর ও ২ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা। এ পর্যন্ত করোনায় চট্টগ্রামে মারা গেছেন মোট ১ হাজার ১৯৬ জন, এর মধ্যে ৬৭৬ জন নগরীর ও ৫২০ জন উপজেলার বাসিন্দা।

এছাড়া গত ২৪ ঘণ্টয় এক হাজার ৬৬৮ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ২৯২ জনের, নতুন শনাক্তদের মধ্যে ১৪৩ জন নগরীর ও ১৪৯ জন উপজেলার বাসিন্দা।

বুধবার (২৫ আগস্ট) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত ৯৭ হাজার ৯৬২ জনের করোনা শনাক্ত হয়েছে, এর মধ্যে ৭১ হাজার ৪৬৮ জন নগরীর ও ২৬ হাজার ৪৯৪ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

সিভিল সার্জন জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৭৮ জনের নমুনা পরীক্ষায় ৫৯ জনের ও বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৫৬৫ জনের নমুনা পরীক্ষা করে ৮০ জনের করোনা শনাক্ত হয়েছে, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৮৭ জনের নমুনা পরীক্ষা করে ৪৩ জনের ও চট্টগ্রাম ভেটেনারি ও এনিম্যাল সাইন্সস বিশ্ববিদ্যালয় ল্যাবে ২৪২ জনের নমুনা পরীক্ষায় ৫০ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১৭১ জনের নমুনা পরীক্ষা করে ১ জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ১৮ জনের নমুনা পরীক্ষা করে ৪ জন, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ৬৩ জনের নমুনা পরীক্ষায় ১২ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৬৪ জনের নমুনা পরীক্ষায় ১৩ জন, এন্টিজেন টেস্টে ১১৮ জনের নমুনা পরীক্ষায় ১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ৬২ জনের নমুনা পরীক্ষায় ১৩ জনের করোনারভাইরাস শনাক্ত হয়েছে।
এর আগেরদিন চট্টগ্রামে করোনায় মৃত্যু হয়েছিল ১০ জনের। এসময় করোনা পজিটিভ শনাক্ত হয়েছিল ৩১৮ জনের।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর
Loading...