chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চবিতে বন্ধ ক্যাম্পাসে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত দুই

নিজস্ব প্রতিবেদক : কথা কাটাকাটির জেরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে(চবি) ছাত্রলীগের দুই উপ-গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই গ্রুপের দুই জন কর্মী আহত হয়েছেন।
বিবাদমান গ্রুপ দুইটি হলো শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী ‘বিজয়’ ও ‘সিএফসি’ গ্রুপ।

মঙ্গলবার(২৪ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণে এই ঘটনা ঘটে। এতে দুই গ্রুপের দুইজন আহত হন।

 

আহতরা হলেন, বিজয় গ্রুপের কর্মী ও দর্শন বিভাগের ১৯-২০ শিক্ষাবর্ষের ছাত্র শরীফ খান এবং একই শিক্ষাবর্ষের সিএফসি গ্রুপের কর্মী ও ইতিহাস বিভাগের ছাত্র মো. আজিম হোসাইন।

খোঁজ নিয়ে জানা যায়, মঙ্গলবার দুপুরে কথাকাটাকাটির জেরে বিজয় গ্রুপের কর্মী ও দর্শন বিভাগের ১৯-২০ সেশনের ছাত্র শরীফ খানকে মারধর করে সিএফসি গ্রুপের কর্মী একই সেশনের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ছাত্র ইমরান । এ ঘটনার জেরে সন্ধ্যায় শহীদ মিনার প্রাঙ্গণে বিজয় গ্রুপের কর্মীরা সিএফসি গ্রুপের আজিম নামে এক কর্মীকে মারধর করে।
সিএফসি গ্রুপের নেতা ও শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল বলেন, বন্ধু বন্ধুর মধ্যে কথা কাটাকাটি হয়েছে একটু। আমি চট্টগ্রামের বাইরে, এসে দুই পক্ষের মধ্যে সমাধান করে ফেলবো।
বিজয় গ্রুপের নেতা ও শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইলিয়াস বলেন, আমাদের এক কর্মী ডিপার্টমেন্ট থেকে ফেরার সময় সভাপতির অনুসারীরা তাকে বেধড়ক মারধর করে। ক্যাম্পাস যেহেতু খুলবে তাই সভাপতি তার অবস্থান জানান দিচ্ছে।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, বিকালে একটু হাতাহাতি হয় দুই গ্রুপের মধ্যে। জড়ো হওয়ার চেষ্টা করলে আমরা সেখানে যাই। এখন পরিস্থিতি শান্ত।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর
Loading...