chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সিনহা হত্যা: কাঠগড়ায় মোবাইলে ওসি প্রদীপের কথা বলার ছবি ভাইরাল

ডেস্ক নিউজ: চাঞ্চল্যকর ও আলোচিত মেজর অবরসরপ্রাপ্ত সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার শুনানির সময় কাঠগড়ায় মোবাইল ফোনে কথা বলেছেন টেকনাফ থানার বরখাস্তকৃত ওসি প্রদীপ কুমার দাশ।

সোমবার (২৩ আগস্ট) কক্সবাজার জেলার দায়রা জজ আদালতে মামলার প্রথম দিনের সাক্ষ্যগ্রহণ চলার সময় কাঠগড়ায় হাঁটু গেড়ে বসে মোবাইল ফোনে কথা বলে তিনি। কাঠগড়ায় তার মোবাইল ফোনে কথা বলার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

ভাইরাল ছবিতে দেখা যায়, আদালতের কাঠগড়ায় হাঁটু গেড়ে বসে মাথা নিচু করে মোবাইলে কথা বলছেন প্রদীপ। এ সময় কয়েকজন ব্যক্তি আশপাশে দাঁড়িয়ে ছিলেন।

নাম প্রকাশ না করা শর্তে একজন প্রত্যক্ষদর্শী জানান, মোবাইল ফোনে একের পর এক কল করে কথা বলেছেন সিনহা হত্যা মামলার এই আসামি। পরনে ছিলো কালো পোলো শার্ট। তবে কার সঙ্গে কথা বলেছেন তা জানা যায়নি।

জানা গেছে- বরাখাস্ত ওসি প্রদীপকে মোবাইল ফোনটি সরবরাহ করেছিলেন সেখানেই দায়িত্বরত এক পুলিশ কনস্টেবল।

এদিকে, গতকাল এ হত্যা মামলার দ্বিতীয় দিনের সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। সকাল সোয়া ১০টায় কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ ইসমাঈলের আদালতে সাক্ষ্যগ্রহণ শুরু হয়ে রাত ৮টায় শেষ হয়। মামলার দ্বিতীয় সাক্ষী সিফাতের সাক্ষ্যগ্রহণ চলমান রেখে রাত ৮টায় আদালত মুলতবি করেন বিচারক। আজ (২৫ আগস্ট) সকাল থেকে আবার সিফাতের সাক্ষ্যগ্রহণ শুরু হবে।

নচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...