chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

তারুণ্য’র স্বপ্ন ফাউন্ডেশনের অফিস উদ্বোধন 

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামে মানবিক সংগঠন তারুণ্যের স্বপ্ন ফাউন্ডেশনের অফিস উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৩ আগস্ট) সন্ধ্যায় নগরীর বহদ্দারহাটে কেক কাটার মাধ্যমে এ উদ্বোধন করা হয়।

এসময় তারুণ্য’র স্বপ্ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ মাঈনুউদ্দিন চৌধুরী বলেন, আশা করছি আপনারা সকলে ‘তারুণ্যে স্বপ্ন ফাউন্ডেশন’ মানবিক সংগঠন এর সাথে থেকে আমাদের কার্যক্রমকে সমর্থন করবেন এবং আমাদের পাশে থাকবেন।

এই কার্যক্রমে উপস্থিত বক্তারা বলেন, দেশে করোনা কালিন সময়ে অনেক মানুষ এর প্রতিদিন মৃত্যু হচ্ছে। তাই সরকার এর অনুমতিতে বিভিন্ন সময় ‘লকডাউন’ এর আদেশ জারি করেছে। এতে করে হতদরিদ্র মানুষের পরিবার পরিচালনায় অনেক সমস্যা হচ্ছে, তাই করোনার সময় কিছু অসহায় মানুষের মাঝে এই খাদ্য, করোনা ভাইরাসের সুরক্ষা সামগ্রী উপহার বিতরণ করেছেন, আশা করি সামনে আরও বড় পরিসরে বিভিন্ন সামাজিক ও মানবসেবামুলক কাজ করবেন। আমরা এই স্বেচ্ছাসেবী সংগঠনের পাশে থাকবো, কারণ আপনাদের অনুপ্ররেণা আমাদের এগিয়ে যাওয়ার শক্তি।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তরুণ লেখক এবং দেশবরেণ্য সংগীত শিল্পি জুনায়েদ ইভান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা মাইনুদ্দীন মানিক, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন টিভি ক্যামরা জার্নালিস্ট এসোসিয়েশনের দপ্তর সম্পাদক বিশিষ্ট সাংবাদিক মুহাম্মদ সাইফুল ইসলাম, উদ্ভোধক হিসাবে উপস্থিত ছিলেন তরুণ উদ্যোক্তা এবং চিটাগাং লাউঞ্জের কর্ণধার মোহাম্মদ ইমতিয়াজ আহমেদসহ আরো অনেকে।

ইনি/চখ/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...