chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দোহাজারিতে ১৫০০ পরিবারের মাঝে বিএনপির ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক: জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে দৌহাজারি এলাকার অসহায় ১৫০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

রবিবার (২২ আগস্ট) দুপুরে চন্দনাইশ পৌরসভা ৩ নং ওয়ার্ড খারালা গ্রামে, বরকল বরমা বাংলাবাজার এলাকায়, বলতলী ইউনুচ মার্কেট এবং দোহাজারী পৌরসভা ২ নং দিঘীর পাড় এলাকায় অসহায় দুস্থদের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে ডা.শাহাদাত হোসেন বলেন, দেশের যে কোন দুর্যোগে বিএনপি জনগণের পাশে আছে এবং থাকবে। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ১৯৮০ সালে এই চন্দনাইশে খাল খনন কর্মসূচি করছিলেন। এখানে শহীদ জিয়ার উন্নয়নের ছোঁয়া রয়েছে। শহীদ জিয়ার উন্নয়ন ছিল কৃষকের আইলে আইলে, শ্রমিকের বস্তিতে বস্তিতে। শহীদ জিয়ার সততা, দেশপ্রেম ও জনপ্রিয়তাকে তারা ডিঙ্গাতে পারছে না বলেই শহীদ জিয়া ও জিয়া পরিবারের বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র হচ্ছে।

তিনি আরও বলেন, দেশে একটি ক্রান্তিকাল অতিক্রম করছে। সাধারণ জনগণ আজ অসহায়। করোনা মহামারীর শুরু হওয়ার পর থেকে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের প্রত্যক্ষ নির্দেশে জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে জেলায় জেলায় গরিব, অসহায়, দুস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে।

এসময় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও চন্দনাইশ উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি আবদুল মাবুদ, চন্দনাইশ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ জাহাঙ্গীর আলমসহ আরো অনেকে।

ইনি/চখ/এনএনআর

এই বিভাগের আরও খবর
Loading...