chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফেনীতে দুবাইপ্রবাসীকে গলা কেটে হত্যা: স্ত্রী শিউলী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : ফেনীতে দুবাইপ্রবাসী মো. সোহেলকে (৩৫) কুপিয়ে ও গলা কেটে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে তার স্ত্রী শিউলী আক্তারকে কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়। এ সময় ওই দম্পতির দুই সন্তানকে উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭।

কুমিল্লার চৌদ্দগ্রামের স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যায় চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথ ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পাশে নারায়ণ করা মাদ্রাসা এলাকার জনৈক ছুট্টু মিয়ার বাড়ি থেকে শিউলী আক্তারকে (২৮) গ্রেফতার এবং তার দুই শিশু সন্তানকে উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্র জানায়, গতকাল শুক্রবার ফেনী মডেল থানা-পুলিশ ফেনীর সুফি ছদর উদ্দিন সড়কে চৌধুরী সুলতানা ম্যানসনের ষষ্ঠ তলার একটি ফ্ল্যাট থেকে দুবাইপ্রবাসী সোহেলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এর আগে বৃহস্পতিবার সোহেলের স্ত্রী শিউলী আক্তার তার দুই সন্তানকে নিয়ে ওই ফ্ল্যাট থেকে পালিয়ে যান। এ ঘটনায় শুক্রবার রাতে সোহেলের মা বাদী হয়ে শিউলী আক্তারকে আসামি করে ফেনী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব-৭ এর ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার আবদুল্লাহ আল জাবের ইমরান বলেন, দুবাইপ্রবাসী মো. সোহেলের স্ত্রী শিউলী আক্তারকে ফেনী র‌্যাব ক্যাম্পে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিউলী তার স্বামীকে হত্যার ঘটনায় তার জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এই হত্যাকাণ্ডে অন্য কারও সংশ্লিষ্টতা আছে কি-না, সে ব্যাপারেও তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর
Loading...