chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কর্ণফুলীতে পাচারকালে ১৯ হাজার পিস ইয়াবাসহ ব্যবসায়ী আটক

ডেস্ক নিউজ: চট্টগ্রামের কর্ণফলী থানা এলাকায় অভিযান চালিয়ে ১৯ হাজার ত্রিশ পিস ইয়াবাসহ মো. জোবায়ের হোসেন (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

শনিবার (২১ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টার সময় কর্ণফুলী এলাকায় কক্সবাজার টু চট্টগ্রামমুখী পাকা রাস্তায় বিশেষ চেকপোস্ট বসিয়ে এ মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

আটক জোবায়ের গাজীপুর জেলার জয়দেবপুর থানা ভবানীপুরের বাসিন্দা মো. বিল্লাল হোসেনের ছেলে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক বাজার মূল্য প্রায় ৬০ লক্ষ টাকা বলে জানিয়েছে র‌্যাব।

তথ্যটি নিশ্চিত করে র‌্যাবের সিনি. সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, তাদের কাছে আগে থেকে খবর আসে কতিপয় মাদক ব্যবসায়ী মোটর সাইকেল যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রামের দিকে আসছে।

এমন তথ্যের ভিত্তিতে বিশেষ কর্ণফুলী এলাকায় বিশেষ চেকপোস্ট বসিয়ে তল্লাশী শুরু করে টিম। র‌্যাবের চেকপোস্ট একটি মোটরসাইকেল দ্রুত পালিয়ে যাওয়ার চেস্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে মো. জোবায়ের হোসেনকে আটক করে।

পরে তার হেফাজতে থাকা ট্রাভেল ব্যাগ তল্লাশি করে ১৯ হাজার ৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নগরীর কর্ণফুলী থানায় উদ্ধারকৃত ইয়াবাসহ হস্তান্তর করা হয়েছে জানালেন র‌্যাবের এ কর্মকর্তা।

এই বিভাগের আরও খবর
Loading...