chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাঁশখালীতে গৃহবধূর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের বাঁশখালীতে শ্রাবন্তী বড়ুয়া রিমু (২০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার (২০ আগস্ট) দিবাগত রাতে উপজেলার উত্তর জলদী বড়ুয়া পাড়া থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মারা যাওয়া গৃহবধূ শ্রাবন্তী কক্সবাজারের রামুর বড়ুয়া পাড়ার লিটন বড়ুয়ার মেয়ে ও বাঁশখালী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কানর সেন বড়ুয়ার ছেলে রিপুল বড়ুয়ার স্ত্রী।

নিহতের স্বামীর পরিবার দাবী করছে সংসারে খুটিনাটি নিয়ে কথা কাটাকাটির জের ধরে শ্রাবন্তী বড়ুয়া রিমু ঘরের দরজা বন্ধ করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, ২০১৯ সালে ডিসেম্বর মাসে রিপুল বড়ুয়া ও শ্রাবন্তির সামাজিকভাবে বিয়ে হয়। রিপুল বড়ুয়া একটি গার্মেন্টেসে চাকরি করতেন আর শ্রাবন্তি ছিলেন গৃহিনী। তাদের ঘরে একটি কন্যা সন্তান জন্ম নিলেও পরে শিশুটি মারা যায়।

কিছুদিন ধরে আত্মীয় স্বজনের সাথে মোবাইলে কথা বলা নিয়ে স্বামী ও স্ত্রীর মধ্যে সন্দেহ সৃষ্টি হয়। এই সন্দেহের কারণে সংসারের অশান্তি শুরু হয়। আর এ অশান্তির জেরে শ্রাবন্তি আত্মহত্যা করতে পারে বলে ধারণা করছে পরিবারের লোকজন।

মরদেহ উদ্ধারের তথ্যটি নিশ্চিত করেছেন বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সলিউল কবির। তিনি বলেন, খবর পেয়ে আজ (শনিবার) সকাল সাড়ে ১০ টায় ঘরের দরজা ভেঙ্গে লাশটি উদ্ধার করা হয়।

গলার নিচে দাগ দেখে প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হলেও নিশ্চিত হওয়ার জন্য লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে আসার পর বিস্তারিত জানা যাবে বললেন ওসি।

এই বিভাগের আরও খবর
Loading...