chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের সঙ্গে বিমান বাহিনী

রাজধানীর বনানী চেয়ারম্যান বাড়ি এলাকায় একটি ভবনের তৃতীয় তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তিন ঘণ্টা পেরিয়ে গেলেও আগুন নিয়ন্ত্রণে আসেনি।

ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছে। তবে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে আগুন নিয়ন্ত্রণের সহযোগিতা চেয়েছে বিমান বাহিনীর কাছে।

শনিবার (২১ আগস্ট) ০৯:১০ মিনিটে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে একে একে ১৫ ইউনিট পাঠিয়েছে। তবে বেলা সাড়ে ১২টায়ও আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি ফায়ার সার্ভিসের সদস্যরা।

ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে জিয়াউর রহমান জানান, এখনো আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১৫ইউনিট কাজ করছে। তবে আগুন নিয়ন্ত্রণে সহযোগিতা চাওয়া হয়েছে বিমান বাহিনীর কাছে। তারা অলরেডি ঘটনাস্থলে ফায়ার সার্ভিসকে সহযোগিতা করছে।

বনানীর চেয়ারম্যান বাড়ি আনন্দ টিভির ভবনের তৃতীয় তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আমরা প্রাথমিকভাবে জানতে পারছি সেখানে বিভিন্ন ক্রেস্ট তৈরি করা হতো। বিস্তারিত আরও পরে জানানো যাবে।

বনানী থানার (ওসি) নুরে আজম মিয়া ঘটনাস্থল থেকে জানান, ফায়ার সার্ভিসের পাশাপাশি বিমান বাহিনীও আগুন নিয়ন্ত্রণের সহযোগিতা করছে।

ওই ভবনের তৃতীয় তলায় এমিকন নামে একটি প্রতিষ্ঠানের ক্রেস্ট তৈরির করখানা। ঘটনাস্থলে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

এই বিভাগের আরও খবর
Loading...