chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্যারিস থেকে হঠাৎ বার্সেলোনায় লিওনেল মেসি

ডেস্ক নিউজ: ঠিকঠাক দুই সপ্তাহও পার হয়নি বার্সেলোনা ছেড়ে প্যারিসে পাড়ি জমিয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। এরইমধ্যে প্রিয় শহর বার্সেলোনার শূন্যতা অনুভব করছেন মেসি।

তাই সুযোগ পেয়ে আবারও ফিরে গেলেন বার্সেলোনায়। পিএসজির জার্সিতে এখনও অভিষেক ঘটেনি মেসি। হোটেলে অবকাশ যাপন আর দর্শক হয়ে পিএসজির খেলা দেখা ছাড়া কিছুই করার নেই মেসির আপাতত।

শুক্রবার রাতে ব্রেস্তের বিপক্ষে মেসিকে স্কোয়াডে রাখেননি কোচ পচেত্তিনো। যে কারণে পিএসজির জার্সিতে মেসির মাঠে নামাটা পিছিয়ে গেছে আরো এক সপ্তাহ। আর ওই এক সপ্তাহকেই কাজে লাগালেন মেসি। দেরি না করে চলে এসেছেন আগের শহর বার্সেলোনায়।
স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভোর প্রকাশ করা এক ছবিতে দেখা গেছে, কাতালুনিয়ায় কাস্তেইদেফেলসে পা রেখেছেন তিনি। সঙ্গে রয়েছে তার স্ত্রী ও বড় ছেলে। মেসি নিজের বাড়িতেই উঠেছেন বলে ধারণা করছে সংবাদমাধ্যমটি।
গুঞ্জন রয়েছে, মেসির এই বার্সেলোনা সফরে ব্রাজিলিয়ান ও পিএসজি তারকা নেইমারও যোগ দিয়েছেন। দুজন মিলে বন্ধু উরুগুয়ান স্ট্রাইকার লুইস সুয়ারেজের সঙ্গে দেখা করেছেন। এক সময় তিনজনই একসাথে খেলতেন বার্সেলোনায়।
২০১৪ সালে লিভারপুল থেকে বার্সায় যোগ দিয়েছিলেন সুয়ারেজ। এরপর থেকে তিনজন কাঁধে কাঁধ মিলিয়ে বার্সার আক্রমণভাগের দায়িত্বটা পালন করেছেন। তিনজন মিলে জিতেছেন একটি চ্যাম্পিয়ন্স লিগ, দুটো লা লিগা আর তিনটি কোপা দেল রে শিরোপা

ইনি/চখ

এই বিভাগের আরও খবর