chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাঁশখালীর আশ্রয়ণ প্রকল্পে প্রধানমন্ত্রীর ত্রাণ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: মুজিববর্ষ উপলক্ষে চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় গৃহহীন ও ভূমিহীন মানুষের জন্য নির্মিত আশ্রয়ণ প্রকল্পে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ত্রাণ উপহার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ আগষ্ট) বিকেলে উপজেলার পুকুরিয়া ইউনিয়নের নাটমুড়া এলাকায় নির্মিত আশ্রয়ণ প্রকল্পে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই ত্রাণ উপহার বিতরণ করা হয়।

বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক মুহাম্মদ মমিনুর রহমান।

চট্টগ্রাম জেলা প্রশাসক মমিনুর রহমান প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ত্রাণ বিতরণ শেষে আশ্রয়ণ প্রকল্প এলাকা ঘুরে দেখে উপকারভোগীদের খোঁজ খবর নেন। পরে তিনি উপজেলার গুনাগরি পাহাড়ি এলাকায় বনজ ও ফলজ বৃক্ষরোপণ করেন।

এতে বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক চট্টগ্রাম (রাজস্ব) মুহাম্মদ নাজমুল আহসান, বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাজহারুল ইসলাম চৌধুরী, জেলা প্রশাসনের স্টাপ অফিসার ম্যাজিস্ট্রেট ওমর ফারুক, চট্টগ্রাম জেলা প্রশাসনের এনডিসি মাসুদ রানা, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ সফিউল কবীর, বাঁশখালী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম মিয়াজী, প্রাণীসম্পদ কর্মকর্তা সমরঞ্জন বড়ুয়া, কৃষি কর্মকর্তা আবু সালেক, পুকুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান আসহাব উদ্দীন আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

ইনি/চখ/এনএনআর

Loading...