chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সিনিয়র ফটো সাংবাদিক দিদারুল আলম আর নেই

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের সিনিয়র ফটো সাংবাদিক দিদারুল আলম ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন)। বৃহস্পতিবার (১৯ আগষ্ট) বিকেল চারটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
দিদারুল আলম ছিলেন বাংলাদেশ প্রতিদিনের চট্টগ্রাম ব্যুরোর আলোকচিত্র সাংবাদিক। তাছাড়া বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক নির্বাহী সদস্য, চট্টগ্রাম ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।
এক মাস আগে তিনি করোনা আক্রান্ত হলেও চিকিৎসা নিয়ে করোনামুক্ত হয়েছিলেন। গতকাল রাত ১১টার দিকে তিনি পুনরায় অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ বৃহস্পতিবার আইসিউতে হাইফ্লো নেজাল দেওয়া হলেও শেষ পর্যন্ত তার জ্ঞান ফেরেনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়েসহ অসংখ্য স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে চট্টগ্রামের মিডিয়াপাড়ায়। তাঁর মৃত্যুতে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন, চট্টগ্রাম প্রেসক্লাব, চট্টগ্রাম মেট্টোপলিটন সাংবাদিক ইউনিয়ন, চট্টগ্রাম ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।
চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম পৃথক শোকবার্তায় গভীর শোক জানিয়েছেন। তাছাড়া বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও যুগ্ম মহাসচিব মহসীন কাজী সাংবাদিক দিদারুল আলমের মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

আরএস/এনএনআর

এই বিভাগের আরও খবর
Loading...