chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে সাগর থেকে শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: সীতাকুণ্ডের মুরাদপুর ইউনিয়নের গুলিয়াখালী সাগর উপকূলে ভেসে আসা ১২ বছর বয়সী এক শিশু কন্যার অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, বুধবার সকালে উপজেলার মুরাদপুর ইউনিয়নের গুলিয়াখালী সাগর উপকূলে ভাসমান একটি কন্যা শিশুর লাশ দেখতে পায় এলাকাবাসী।

পরে থানায় খবর দিলে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। পুলিশ ধারণা করছে ভেসে আসা লাশটি নোয়াখালীর ভাসানচর এলাকায় নৌকাডুবিতে নিখোঁজ হওয়া রোহিঙ্গা দলের কোন সদস্যের হবে।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ শিশু কন্যার মরদেহ উদ্ধারের তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, স্থানীয়রা সাগরে লাশ ভাসতে দেখে থানায় খবর দেন। থানা থেকে এসআই আশরাফের নেতৃত্বে একটি টিম গিয়ে মরদেহটি উদ্ধার করে।

তিনি জানান, ভেসে আসা লাশের মুখমণ্ডল ক্ষতবিক্ষত থাকায় চেনা যাচ্ছে না। ধারণা করা হচ্ছে গত শুক্রবার নোয়াখালীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্প থেকে নৌকাযোগে পালানোর সময় ৪১ জন রোহিঙ্গা যাত্রীবোঝাই একটি নৌকা সাগরে ডুবে যায়।

‘নৌকাডুবিতে নিহত রোহিঙ্গা ধারণা করে লাশটি কোস্ট গার্ডের মাধ্যমে ভাসানচর থানায় পাঠিয়ে দিয়েছি। প্রাথমিকভাবে মেয়েটিকে শনাক্ত করা গেছে। সে ঐ রোহিঙ্গা দলের সদস্য।’

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...