chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ধানের কুড়া, কাপড়ের রঙ দিয়ে তৈরি হচ্ছে গুঁড়ো মসলা!

নিজস্ব প্রতিবেদক: ধানের কুড়া, কাপড়ের রঙের সঙ্গে কয়লার গুঁড়ো মিশিয়ে ভেজাল মসলা তৈরি করছিল খাতুনগঞ্জের সেবা ট্রান্সপোর্টের গলির জনির মিল। অভিযান চালিয়ে ওই দোকানকে ২ লাখ টাকা জরিমানা করেছে চট্টগ্রাম ভোক্তা অধিদপ্তর। ধ্বংস করা হয়েছে ক্ষতিকর ভেজাল মসলা।

এ ছাড়া মেয়াদবিহীন কাটা ওষুধ ও মেয়াদোত্তীর্ণ ওষুধ সংরক্ষণ করায় আরও তিন প্রতিষ্ঠানকে গুনতে হয়েছে ৩৫ হাজার টাকা জরিমানা।

বুধবার (১৮ আগস্ট) বেলা ১১টায় নগরের খাতুনগঞ্জ, মহিমদাশ লেইন, কোতোয়ালী থানার মোড়, নিউমার্কেট মোড় এলাকায় একযোগে অভিযান চালিয়ে সর্বমোট ২ লাখ ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়।

ভোক্তা অধিদপ্তর চট্টগ্রাম জেলা কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ ফয়েজ উল্লাহ, সহকারী পরিচালক (নগর) পাপীয়া সুলতানা লীজা ও চট্টগ্রাম জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মুহাম্মদ হাসানুজ্জামান এ অভিযান পরিচালনা করেন।

অভিযানে মেয়াদবিহীন কাটা ওষুধ সংরক্ষণ করায় কোতোয়ালী থানা মোড়ের ইউনাইটেড মেডিসিন সেন্টারকে ৮ হাজার টাকা, নগরের নিউমার্কেট মোড়ের ফুলকলি সুইটসকে মেয়াদোত্তীর্ণ দই বিক্রির জন্য ২০ হাজার টাকা, মহিমদাশ রোডের আল ফারুক স্টোরকে মেয়াদ ছাড়া দুধ ও বৈধ আমদানীকারকবিহীন বিদেশি পণ্য সংরক্ষণ করায় ৭ হাজার টাকা জরিমানা করা হয়।

আরকে/এমআই

Loading...