chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

৫ সহযোগীসহ গ্রেফতার ছিনতাইকারী বুস্টার জামাল গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামে বুস্টার গ্রুপ নামের একটি ছিনতাইকারী চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। দীর্ঘদিন গ্রুপটির নেতৃত্ব দিয়ে আসছে শীর্ষ ছিনতাইকারী জামাল ওরফে বুস্টার জামাল (৩৫)। 

আজ বুধবার (১৮ আগষ্ট) ভোরে নগরীর আগ্রাবাদ নালাপাড়া এলাকা থেকে গ্রেফতার করে ডবলমুরিং থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি এলজি, এক রাউন্ড কার্তুজ, একটি ছোরা, একটি কাটার, একটি প্লাস, একটি রেঞ্চ এবং ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়।

গ্রেফতার হওয়া জামালের অন্য সহযোগীরা হলেন, মো. তুফান (২৫), মো. আরিফ হোসেন (২৫), মো. লিটন প্রকাশ সুমন (৩৫), মো. আনোয়ার হোসেন (৩০) ও মো. হানিফ (৩২)।

পুলিশ জানায়, তারা পেশায় কেউ রিকশাচালক , কেউ সিএনজি চালক। দিনভর গাড়ি চালায়, রাতে আর ভোরে ছিনতাই, চুরি ও ডাকাতি করেন। দোকানের গ্রিল কেটে ডাকাতি করতেও তারা বেশ পটু।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, বুস্টার জামাল চট্টগ্রামের অন্যতম শীর্ষ ছিনতাইকারী। তার নেতৃত্বে সংঘবদ্ধ একটি ছিনতাইকারী চক্র দিনের বেলায় চট্টগ্রামের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সিএনজি করে ঘুরে বেড়ায়। এরপর টার্গেট নির্ধারণ করে। পরিকল্পনা করে রাতের বেলায় ছিনতাই কিংবা ডাকাতি করে।

ওসি মহসীন আরো বলেন, গ্রেফতার হওয়া জামালের বিরুদ্ধে ৫ টি, তুফানের বিরুদ্ধে ৩ টি, লিটনের বিরুদ্ধে ৫ টি, আনোয়ারের বিরুদ্ধে ৩ টি এবং হানিফের বিরুদ্ধে ৪ টি মামলা রয়েছে।

আরএস/এনএনআর

এই বিভাগের আরও খবর
Loading...