chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়েছেন

বুধবার (১৮ আগস্ট) বিকেল ৪টা ২০মিনিটে রাজধানীর মহাখালী শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে গিয়ে ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেন তিনি।

প্রথম ডোজ নেওয়ার মতোই দ্বিতীয় ডোজ ভ্যাকসিন নেওয়ার সময়ও গাড়িতেই বসে ছিলেন খালেদা জিয়া।এসময় স্বাস্থ্যকর্মীরা গাড়িতে এসে তাকে ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ দেন।এসময় কয়েকশ বিএনপির দলীয় নেতাকর্মী হাসপাতালের সামনে ভিড় করেন।

এর আগে, টিকা নেওয়ার উদ্দেশ্যে বিকেল চারটায় গুলশানের বাসা ফিরোজা থেকে তার গাড়ি বহর হাসপতালের উদ্দেশে রওয়ানা করে। বিকেল সোয়া চারটা নাগাদ হাসপাতালে পৌঁছায় তার গাড়ি। গাড়ির সামনে পেছনে তার নিজস্ব নিরাপত্তা বাহিনী সিএসএফ সদস্যদের গাড়ি ছাড়াও পুলিশের গাড়িও ছিলো।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, গত ১৯ জুলাই শেখ রাসেল গ্যাস্ট্রো লিভার ইনস্টিটিউট ও হাসপাতালে গিয়ে করোনার প্রথম ডোজ ভ্যাকসিন নিয়েছিলেন ৭৬ বছর বয়সী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গত ১০ এপ্রিল করোনায় আক্রান্ত হন। ২৭ এপ্রিল তাকে এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ৫৪ দিন পর ১৯ জুন তিনি গুলশানের বাসায় ফেরেন। একমাস পর ১৯ জুলাই তিনি করোনার প্রথম ডোজ টিকা নেন।

ইনি/চখ/এনএনআর

এই বিভাগের আরও খবর
Loading...