chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে করোনায় ফের ১১ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে ফের আরও ১১ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। গত ২৪ ঘণ্টায় ২ হাজার ১৮ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ৩৩৮ জনের, নতুন শনাক্তদের মধ্যে ২২৬ জন নগরীর ও ১১২ জন উপজেলার বাসিন্দা। মৃত ১১ জনের মধ্যে ৫ জন নগরীর ও ৬ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

আজ বুধবার (১৮ আগস্ট) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামে এ পর্যন্ত ৯৫ হাজার ৮৫৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৭০ হাজার ২৮০ জন নগরীর ও ২৫ হাজার ৫৭৪ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা। এ পর্যন্ত করোনায় চট্টগ্রামে মারা গেছেন মোট ১ হাজার ১৫০ জন, এর মধ্যে ৬৫৮ জন নগরীর ও ৪৯২ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৮ জনের ও ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ১০০ জনের করোনা শনাক্ত হয়েছে, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৩৬ জনের ও চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ৫৮ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।
ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ২২ জনের ও শেভরণ হাসপাতাল ল্যাবে ১৯ জনের করোনার সংক্রমণ শনাক্ত হয়, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৬ জনের ও জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ৬ জনের করোনা শনাক্ত হয়েছে, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ২০ জন, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ২৫ জন, অ্যান্টিজেন টেস্টে ২৪ জন এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ২ জনের করোনা সংক্রমণ শনাক্ত হয়।
এর আগেরদিন চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে মারা যায় ১১ জন, এসময় করোনা পজিটিভ হয় ৪৩৮ জনের।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর
Loading...