chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আর্দশিক নেতাকর্মীদের নেতৃত্বে দল গতিশীল হবে

নিজস্ব প্রতিবেদক: আর্দশিক নেতাকর্মীদের নেতৃত্বে আনা হলে দল গতিশীল ও শক্তিশালী হবে বলে জানালেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র (চসিক) মো. রেজাউল করিম চৌধুরী। তিনি বলেন, রাজনীতিতে আমাদের সবাইকে পরিশুদ্ধ হতে হবে। বাংলাদেশের স্বাধীনতা, মুক্তিযুদ্ধ ও স্বাধীকার আন্দোলনের পাতায় পাতায় ধ্রুব তারার মত জলজল করা নক্ষত্রের নাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
মঙ্গলবার (১৭ আগস্ট) বিকেলে জাতীয় শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর শাখার শোক দিবস স্মরণে আলোচনা সভায় অংশ নিয়ে মেয়র এসব কথা বলেন।
মেয়র বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশ প্রতিষ্ঠা করেছিল শোষিত মানুষের বাসযোগ্য ভূমির জন্য। যারা ইতিহাসের চাকাকে উল্টো পথে পারিচালনা করে আসছিল, তারা আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে। কিন্তু বাঙ্গালি জাতি শোককে শোককে শক্তিতে পরিণত ঘুরে দাঁড়িয়েছে।
নগর শ্রমিক লীগের সভাপতি বখতিয়ার উদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে নগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সম্পাদক মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মাহফুজুর রহমান খান, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, জাতীয় মহিলা শ্রমিক লীগের আন্তর্জাতিক সম্পাদক রুবা হাসান চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।
আরকে/এনএনআর
এই বিভাগের আরও খবর
Loading...