chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে রিহ্যাব মেলা শুরু বৃহস্পতিবার

আগামী ৬ ফেব্রয়ারি থেকে রেডিসন ব্লু বে ভিউ’র মেজবান হলে শুরু হচ্ছে রিয়েল এস্টেট ও হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)’র উদ্যোগে ৪ দিনব্যাপী রিহ্যাব মেলা ২০২০।মেলা উপলক্ষে চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ কথা জানান আয়োজকর।

এবারের মেলায় অংশগ্রহণ করছে কো-স্পন্সর হিসেবে ১৮ টি, বিল্ডিং ম্যাটেরিয়ালস ১৪টি, আর্থিক প্রতিষ্ঠান ৬টি, গোল্ড স্পন্সর হিসেবে ২টি সহ মেলায় থাকছে সারাদেশের নামকরা ৫৫টি প্রতিষ্ঠানের প্রায় ৭৩টি স্টল।

আগামী ৬ফেব্রুয়ারি বৃহস্পতিবার মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম।বিশেষ অতিথি থাকবেন সিটি মেয়র আ জ ম নাসির উদ্দীন ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ’র চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ।

আগামী ৭ ফেব্রুয়ারি ২য়-৮ম শ্রেণীর শিক্ষার্থীদের নিয়ে মোহনা হলে ‘লাল সবুজের বাংলাদেশ’ ও তর্জনীতে স্বাধীনতা শিরোনামে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হবে।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

মেলায় ক্রেতা ও দর্শনার্থীদের জন্য থাকছে লটারীর মাধ্যমে আকর্ষণীয় পুরস্কার।এবারের মেলায় ক্রেতা ও দর্শানার্থীদের সিঙ্গেল এবং মাল্টিপল দু’ধরনের টিকেটের ব্যবস্থা আছে।সিঙ্গেল টিকেট ৫০টাকা এবং মাল্টিপল ১০০ টাকা।মাল্টিপল টিকেট নিয়ে সবোচ্চ ৪ বার প্রবেশ করা যাবে।টিকেটের বিক্রয়লব্ধ অর্থ দুঃস্থদের সহায়তায় প্রদান করা হবে।প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত খোলা থাকবে।

এই বিভাগের আরও খবর