chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নৌকাডুবি : সন্দ্বীপে আরো ৪ রোহিঙ্গা শরনার্থীর মরদেহ উদ্ধার 

নিজস্ব প্রতিবেদক: ভাসানচর থেকে পালানোর সময় বঙ্গোপসাগরে নৌকা ডুবে নিখোঁজ হওয়া চার রোহিঙ্গা নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ ও কোস্ট গার্ড। তবে এখনও অন্তত ২১ জন নিখোঁজ রয়েছেন।

সোমবার (১৬ আগস্ট) সকালে  সন্দীপ উপজেলার বঙ্গোপসাগরের তীরবর্তী সারিকাইত ইউনিয়ন থেকে দুই নারীর মরদেহ উদ্ধার করে কোস্ট গার্ড। একইদিনে গুপ্তছড়া ও ছোয়াখালী থেকে আরো দুই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

কোস্ট গার্ড পূর্ব জোনের জনসংযোগ কর্মকর্তা আব্দুর রউফ ও সন্দীপ থানার পরিদর্শক (তদন্ত) নূর আহমেদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

কোস্ট গার্ড কর্মকর্তা আব্দুর রউফ বলেন, সোমবার সকালে সন্দীপের সারিকাইত থেকে দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। জোয়ারের পানিতে মরদেহগুলো সেখানে ভেসে আসে। মরদেহ দুটি ভাসানচরে নিয়ে যাওয়া হচ্ছে।

সন্দ্বীপ থানার পরিদর্শক নূর আহমেদ বলেন, সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে গুপ্তছড়া ঘাট ও মগধরার ছোয়াখালী থেকে দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয়রা কেউ তাদের পরিচয় শনাক্ত করতে পারেনি। আমাদের ধারণা, মরদেহ দুটি বঙ্গোপসাগরে ডুবে যাওয়া রোহিঙ্গাদের।

এর আগে, ভাসানচর থেকে পালানোর সময় শুক্রবার রাত আড়াইটার দিকে বঙ্গোপসাগরে নৌকা ডুবে অন্তত ২৬ রোহিঙ্গা নিখোঁজ হন। রবিবার (১৫ আগস্ট) বিকাল ৪টার দিকে ভাসানচর থেকে ১০-১২ নটিক্যাল মাইল দক্ষিণ থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করে কোস্ট গার্ড।

এসএএস/ এনএনআর

এই বিভাগের আরও খবর
Loading...