chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দৃষ্টি অন্যদিকে সরাতে জিয়ার বিরুদ্ধে কুৎসা রটানো হচ্ছে: ফখরুল

ডেস্ক নিউজ: জনগণের দৃষ্টি অন্যদিকে সরাতে জিয়াউর রহমানের বিরুদ্ধে কুৎসা রটানো হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ সোমবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক দোয়া ও মিলাদ মাহফিলে তিনি এ মন্তব্য করেন। দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ৭৬তম জন্মবার্ষিকী উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করে বিএনপি।

মির্জা ফখরুল বলেন, ১৫ আগস্টের পরে বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের কুশীলবরাই ক্ষমতাসীন হয়েছেন। আওয়ামী লীগের নেতৃবৃন্দকে নিয়েই নতুন মন্ত্রিসভা হয়েছিল।

‘১৫ আগস্ট হত্যাকাণ্ডের পরে ক্ষমতায় এসেছিল আওয়ামী লীগ। খন্দকার মোশতাক সেদিন ক্ষমতাসীন হয়েছিলেন। শেখ মুজিবুর রহমানের রক্তের ওপর দিয়ে হেঁটে গিয়ে আওয়ামী লীগের নেতৃবৃন্দকে নিয়েই নতুন মন্ত্রিসভা গঠন করা হয়েছিল।’

বিএনপি মহাসচিব বলেন, সেদিনের অনেকেই সরকারে মর্যাদার অবস্থান নিয়েছেন। অথচ ইতিহাসকে বিকৃত করতে, জনগণের দৃষ্টি অন্যদিকে সরাতে জিয়াউর রহমানের বিরুদ্ধে কুৎসা রটানো হচ্ছে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবি জানান মির্জা ফখরুল। তিনি বলেন, ‘রাজনীতি থেকে দূরে রাখতে তাকে (খালেদা জিয়া) অন্তরীণ রাখা হয়েছে। তবে তিনি জনগণের সামনে আসবেন। জনগণকে সঙ্গে নিয়ে এই ফ্যাসিস্ট সরকারকে পরাজিত করতে তিনিই নেতৃত্ব দেবেন।’

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...